php glass

লালমাইয়ে অপহরণের পর কৌশলে পালালো মাদ্রাসাছাত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অপহরণের শিকার মাদ্রাসাছাত্রী। ছবি: বাংলানিউজ

walton

কুমিল্লা: কুমিল্লার লালমাই উপজেলায় মাদ্রাসায় যাওয়ার পথে অপহরণের পর কৌশলে পালিয়ে বাঁচলো তাসলিমা আক্তার (১৫) নামে এক মাদ্রাসাছাত্রী।

শনিবার (১৩ জুলাই) ভোরে মাদ্রাসায় যাওয়ার পথে তাকে অপহরণে করে মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়া হয়। পরে সে কৌশলে পালিয়ে আসে।

তাসলিমা উপজেলার কাঁকসার গ্রামের কালাম মিয়ার মেয়ে। একই উপজেলার পেরুল গ্রামে নানার বাড়িতে থেকে লেখাপড়া করতো সে। ফয়েজগঞ্জ ইসলামিয়া সিনিয়র মাদ্রাসারে সপ্তম শ্রেণির শিক্ষার্থী তাসলিমা।

তাসলিমার মামা মফিজুর রহমান বাংলানিউজকে জানান, ভোরে মাদ্রাসায় যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় তাসলিমা। এ সময় বাড়ির বাইরে অপেক্ষা করা বোরকা পরা এক নারী পেছন থেকে তাকে অচেতন করে কালো কাঁচের মাইক্রোবাসে উঠিয়ে নেয়। মাইক্রোবাসটি বিজয়পুর পৌঁছালে তার জ্ঞান ফেরে। তখন সে দেখে গাড়িতে আরো দু’টি বাচ্চা রয়েছে। বাচ্চা দু’টি কান্না করায় কিছু সময় পর গাড়ি থামিয়ে ওই নারী মোবাইলে কথা বলতে নামেন। এ সময় তাসলিমা কৌশলে গাড়ি থেকে নেমে পালিয়ে আসে। অপহরণের বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদিউল আলম বাংলানিউজকে বলেন, অপহরণের চেষ্টার বিষয়টি আমরা শুনেছি। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।   

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৯
আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন: কুমিল্লা
উন্মোচিত হলো নুমাইর আতিফ চৌধুরীর ‘বাবু বাংলাদেশ’
চুরির দায়ে বেনাপোল কাস্টমস হাউজের ৫ সদস্য বরখাস্ত 
বিএনপি জাতীয়তাবাদী শক্তির প্লাটফর্ম: গয়েশ্বর
রাজধানীতে র‍্যাবের অভিযানে আটক ২
ভয়াল ১২ নভেম্বর


পাওনার দাবিতে বিজেএমসি কার্যালয় ঘেরাও
শেবাচিমে নবজাতক চুরির সময় নারী আটক
আফগানদের হোয়াইটওয়াশ করলো ওয়েস্ট ইন্ডিজ
ভাস্কর্যশিল্পী রঁদ্যার জন্ম
ফুলগাজী সীমান্তে বাংলাদেশি নারী আটক