php glass

নিখোঁজের তিনদিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার, আটক ৩

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

walton

রংপুর: রংপুরে নিখোঁজের তিনদিন পর রেশমা বেগম রেশমী (২৭) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রেশমার স্বামী আব্দুল খালেক ও তার বড়ভাই বান্ঠাসহ তিনজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে রংপুর নগরের স্টেশন বাবুপাড়া এলাকার একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। রেশমা দুই সন্তানের জননী।
 
স্থানীয়রা জানায়, নিখোঁজের কয়েকদিন আগে রেশমাকে তার ভাসুরসহ পরিবারের অন্য সদস্যরা মারধর করেন। ওই ঘটনার পর থেকে রেশমা নিখোঁজ দাবি করছিলেন তার স্বামী। কিন্তু তাদের বাসার পেছনে ময়লা-আবর্জনা ফেলার ডোবা থেকে রেশমার মরদেহ উদ্ধার হয়।

এ ব্যাপারে স্থানীয় ২৭নম্বর ওয়ার্ড কাউন্সিলর হারুনুর রশিদ বলেন, ছয় বছর আগে বাবুপাড়া এলাকার মৃত আব্দুল কাবেল মিয়ার ছেলে আব্দুল খালে জুম্মানের সঙ্গে দিনাজপুরের রেশমা বেগমের বিয়ে হয়। তাদের সংসারে সাড়ে তিন ও দেড় বছরের দুই সন্তান রয়েছে। 

এবিষয়ে রংপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বাংলানিউজকে  বলেন, আমি নিজেই ঘটনাস্থলে গিয়েছিলাম। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলেই মনে হচ্ছে। তবে আমরা এটাকে আরও নিবিড়ভাবে তদন্ত করে দেখছি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রেশমার স্বামী  ও তার বড়ভাইসহ তিনজনকে আটক করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
ওএইচ/

উদ্যোক্তা হয়ে অন্যকে চাকরি দিন: ইউজিসি চেয়ারম্যান
খুলনা বিভাগীয় সমাবেশের অনুমতি পেলো বিএনপি
বগুড়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ
নুসরাত হত্যা মামলায় সাক্ষ্য দিতে আদালতে ৪ সাক্ষী
আগৈলঝাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবক নিহত


হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে নিয়োগ
‘থর’র হাতুড়ি যাচ্ছে নাতালি পোর্টমানের হাতে
শাবিপ্রবিতে ৯০ গার্বেজ বিন উদ্বোধন
‘ছেলেধরা সন্দেহভাজনদের মারধর না করে পুলিশে দিন’
ঢাকা-চট্টগ্রামে নদী-দূষণরোধে মাস্টারপ্ল্যান জমা কমিটিতে