ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

বাগেরহাটে ট্রাকচাপায় নিহত ২, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০৮ ০৩:০৩:৫০ পিএম
বাগেরহাটে ট্রাকচাপায় নিহত ২, আহত ৩ দুর্ঘটনা কবলিত ব্যাটারিচালিত অটোরিকশা। ছবি: বাংলানিউজ

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাট উপজেলায় ট্রাকচাপায় দুই পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

সোমবার (৮ জুলাই) সকালে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট বিশ্বরোড মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দু’জন হলেন- ফকিরহাট উপজেলার আট্টাকি গ্রামের হোসেন শেখের ছেলে রাব্বি শেখ (১৮) ও সৈয়দমহল্লার গ্রামের মোহাম্মাদ হোসেনের ছেলে জাহাঙ্গীর হোসেন (৪০)।

পুলিশ জানায়, সকালে বাগেরহাটের মোল্লাহাট থেকে খুলনার উদ্দেশে ছেড়ে আসা গরু বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট বিশ্বরোড মোড়ে দাঁড়িয়ে থাকা ব্যাটারিচালিত অটোরিকশা ও পথচারীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে পথচারী রাব্বি নিহত হন। পরে আহত অবস্থায় অপর পথচারী জাহাঙ্গীরকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এদিকে ঘটনাস্থল থেকে আহত তিনজনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ শেখ বাংলানিউজকে বলেন, সকালে বাগেরহাটের মোল্লাহাট থেকে খুলনার উদ্দেশে ছেড়ে আসা গরুবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ফকিরহাট বিশ্বরোড মোড়ে দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশা ও পথচারীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পথচারী রাব্বি এবং হাসপাতালে নেওয়ার পথে জাহাঙ্গীর নামে অপর পথচারী নিহত হয়েছেন।  

আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে ও ট্রাকটি জব্দ করা হয় বলেও জানান ওসি জিহাদ।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa