ঢাকা, বুধবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

জাতীয়

শার্শায় বাসের ধাক্কায় নিহত ১, আহত ২

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-২৯-০৬ ১০:৩৩:২১ পিএম
শার্শায় বাসের ধাক্কায় নিহত ১, আহত ২

বেনাপোল (যশোর): যশোরের শার্শা উপজেলার জামতলা বাজারে বাসের ধাক্কায় টুটুল হোসেন (৩৮)  নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও  দুইজন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

শনিবার (২৯ জুন) দুপুরে নাভারণ-সাতক্ষীরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। টুটুল জেলার ঝিকরগাছা উপজেলার লক্ষ্মীখোলা থানার মোখছেদ আলীর ছেলে।

 

আহতরা হলেন- একই থানার পদ্মপুকুর গ্রামের নবাব উদ্দীনের ছেলে শফিকুল ইসলাম (৪২) ও শামটা গ্রামের ইউনুছ আলীর ছেলে রনি (৩০)। এদের মধ্য শফিকুলের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে জামতলা বাজার মোড়ে কয়েক মিনিটের যানযটের সৃষ্টি হয়। এসময় যশোর থেকে সাতক্ষীরাগামী যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার একটি আলমসাধুর পেছনে ধাক্কা দেয়। এতে আলমসাধুতে থাকা গরু ব্যবসায়ী টুটুল ঘটনাস্থলেই নিহত হন এবং চালকসহ দুইজন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে।

নাভারণ হাইওয়ে থানার পরিদর্শক রফিক আহমেদ বাংলানিউজকে বলেন, বাসের চালক ও হেলপার (সহকারী) পালিয়ে গেলেও ঘাতক বাসটি আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০-শয্যা জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa