ঢাকা, শনিবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

জাতীয়

রাজধানীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৪ ঘণ্টা, জুন ২৯, ২০১৯
রাজধানীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত ছবি : প্রতীকী

ঢাকা: রাজধানীর খিলগাঁও ত্রিমোহনী ও মেরাদীয়া বাজারের মধ্যবর্তীস্থানে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। মুন্না (৩৫) নামে নিহত ওই ব্যক্তি গাড়ির চাকায় পাম দেওয়ার একটি দোকানের মালিক ছিলেন।

শুক্রবার (২৮ জুন) দিনগত রাত ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পরিচিতরা মুন্নাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক পৌনে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের পরিচিত দিহান ইফান বাংলানিউজকে জানান, খিলগাঁও বনশ্রী মেরাদিয়া হাট সংলগ্ন রাস্তায় মোটরসাইকেলে থাকা অবস্থায় একটি ট্রাক মুন্নাকে ধাক্কা দেয়। এতে সে আহত হলে দ্রুত হাসপাতালে নেওয়া হয়।

তিনি আরো জানান, মুন্নার দক্ষিণ বনশ্রী ৪ তলা মার্কেট এলাকায় একটি গাড়ির চাকায় পাম দেওয়ার দোকান আছে এবং সে ওই এলাকায় বসবাস করে। বিস্তারিত আর কিছুই জানাতে পারেনি তার পরিচিত ব্যক্তি।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০২২৩ ঘণ্টা, জুন ২৯, ২০১৯
এজেডএস/এমএমইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa