php glass

ফরিদপুরে সাংবাদিকের বাড়িতে ডাকাতি, স্ত্রী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আহত জারজিনা। ছবি: বাংলানিউজ

walton

ফরিদপুর: বাংলাদেশ বেতারের ফরিদপুর প্রতিনিধি শফিকুল ইসলাম মনি’র বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা লুটে নিয়ে গেছে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার। এ সময় ডাকাতের অস্ত্রাঘাতে আহত হয়েছেন শফিকুল ইসলামের স্ত্রী জারজিনা আক্তার মুক্তি।

মঙ্গলবার (২৫ জুন) ভোরে ফরিদপুর শহরের ভাটিলক্ষ্মীপুর এলাকায় এ ডাকাতি হয়। 

সাংবাদিক শফিকুল ইসলাম জানান, ভোরের দিকে ঘরের পেছন দিকের লোহার গ্রিল ও একটি কাঠের দরজা ভেঙে ৬/৭ জন লোক ভেতরে ঢুকে গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে শিশুকন্যা ফারিয়া ইসলামকে জিম্মি করে। পরে সে চিৎকার করলে পাশের রুম থেকে তার মা এগিয়ে এলে ডাকাতরা তাকে আঘাত করে। এতে তার মাথায় গুরুতর জখম ও একটি দাঁত ভেঙে যায়। 

এসময় ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে স্টিলের আলমারির চাবি ছিনিয়ে নিয়ে নগদ ২০ হাজার টাকা, সাড়ে তিন ভরি স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন সেট লুটে নিয়ে যায়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। 

এদিকে ঘটনার পর খবর পেয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম ও ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফ এম নাছিম ঘটনাস্থল পরিদর্শন করেন। 

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফ এম নাসিম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে তৎপর রয়েছে পুলিশ। এ ঘটনায় ফরিদপুর কোতোয়ালি থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
আরএ

সৈয়দপুরে অ্যাম্বুলেন্সের ধাক্কায় পথচারী নিহত
নেত্রকোণায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দাদি-নাতির মৃত্যু
আধুনিক সেবা দিতে ঢাকা মেডিকেলে দেশের প্রথম সিবিআরএন
চুরি-ডাকাতি রোধে স্বেচ্ছাশ্রমে রাস্তা পরিস্কার
বিশ্বের ৮৫ শতাংশ ইলিশ উৎপাদন হয় বাংলাদেশে: খসরু


তৃণমূলের নেতাকর্মীরাই আ’লীগের মূল শক্তি: কৃষিমন্ত্রী
পূর্বধলায় ট্রাকচাপায় যুবক নিহত
‘কাঞ্চন পৌরসভা নির্বাচনে কেউ ঝামেলা করলে গুলি চালাবেন’
ছেলেধরা সন্দেহে নারীকে গণপিটুনি, রক্ষা করতে পুলিশ আহত
চিকিৎসা সংকট: দেশের স্বাস্থ্যসেবা মূলত শহরকেন্দ্রিক