ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

জাতীয়

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ তিন মানবপাচারকারী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ তিন মানবপাচারকারী নিহত

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ তিন মানবপাচারকারী নিহত হয়েছেন।

পুলিশের দাবি, এসময় এক কর্মকর্তাসহ পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।

নিহতরা হলেন- টেকনাফের সাবরাং নয়াপাড়ার আব্দুর শুক্কুরের ছেলে কোরবান আলী (৩০), পৌরসভার কে কে পাড়ার আলী হোসেনের ছেলে আব্দুল কাদের (২৫) ও একই এলাকার সুলতান আহম্মদের ছেলে আব্দুর রহমান (৩০)।

সোমবার (২৪ জুন) দিনগত রাত পৌনে তিনটার দিকে উপজেলার মহেশখালীয়া পাড়ায় এ ঘটনা ঘটে।  

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস বাংলানিউজকে জানান, ‘বন্দুকযুদ্ধে’ নিহত তিনজনই মানবপাচার মামলার পলাতক আসামী। দীর্ঘদিন ধরে তারা পালিয়ে বেড়াচ্ছিলো। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় তারা উপজেলার মহেশখালীয়া পাড়া ঘাটে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানা পুলিশের একটি দল সেখানে অভিযান পরিচালনা করে। এসময় উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে মানবপাচারকারীরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়লে একপর্যায়ে তারা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে তিন মানবপাচারকারীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ছাড়া ঘটনাস্থল থেকে তিনটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র, ১৫ রাউন্ড গুলি ও ২০ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় টেকনাফ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. সায়েফ কনেস্টেবল মং ও মো. শুক্কুর আহত হয়েছেন বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৯০১ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
এসবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa