php glass

সৌরভকে পাওয়ার খবর জানায় অটোরাইসমিলের ম্যানেজার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইফতেখার আলম সৌরভ

walton

ময়মনসিংহ: ময়মনসিংহের তারাকান্দার বটতলা বাজারের জামিল অটোরাইসমিলের সামনে থেকে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে ইফতেখার আলম সৌরভের (২৫) হদিস মেলার তথ্য প্রথমে তার পরিবারকে জানায় মিলের ম্যানেজার সমির। 

এরপর চট্টগ্রাম মহানগর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের ডিসি মোহাম্মদ শহীদুল্লাহ ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেনকে বিষয়টি নিশ্চিত করলে তিনি নিজেই বেরিয়ে পড়েন সৌরভকে উদ্ধারে। সকাল সোয়া ৬টার দিকে তিনি সৌরভকে অক্ষত ও সুস্থ অবস্থায় উদ্ধার করে নিজ কার্যালয়ে নিয়ে আসেন। 

সকাল পৌনে ৯টার দিকে তাকে পুলিশ হেফাজতে ঢাকায় তার নিজ স্বজনদের কাছে পাঠিয়ে দেওয়া হয়। নিখোঁজ হওয়ার ১১ দিনের মাথায় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে সৌরভকে এভাবেই উদ্ধারের বিষয়টি বাংলানিউজকে জানালেন জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেন। 

বৃহস্পতিবার (২০ জুন) সকাল ৯টার দিকে বাংলানিউজকে তিনি এ উদ্ধার অভিযানের পুরো বর্ণনা দেন। পুলিশ সুপার বলেন, ভোর ৫টা থেকে সোয়া ৫টার দিকে সমির নামে অটোরাইসমিল ম্যানেজার সৌরভের পরিবারকে প্রথমে ফোন করে তাকে পাওয়ার তথ্য জানায়। 

এরপর চট্টগ্রাম মহানগর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের ডিসি মোহাম্মদ শহীদুল্লাহ আমাকে ফোন করে বিষয়টি জানালে আমি ৫টা ৫০ মিনিটের দিকে তারাকান্দার বটতলা বাজারে পৌঁছে তাকে উদ্ধার করে এখানে নিয়ে আসি।

শাহ আবিদ হোসেন বলেন, সৌরভ সম্পূর্ণ সুস্থ আছেন। তবে যেহেতু ১১ দিন তিনি নিখোঁজ ছিলেন, এজন্য তার পোশাক-আশাক পুরাতন ছিল। আমার এখানে নিয়ে আসার পর ফ্রেশ হয়ে পোশাক চেঞ্জ করে তিনি খাওয়া-দাওয়া করেছেন। 

তিনি বলেন, আমি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী স্যারকে ফোন করে বিষয়টি জানিয়েছি। তিনি বলেছেন, সৌরভের বাবা-মা খুব উদ্বিগ্ন অবস্থায় রয়েছেন। পরে পরিবারের চাহিদা অনুসারে তাকে ঢাকায় পাঠিয়ে দিয়েছি। 

এর আগে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও তারাকান্দা থানা পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে নিখোঁজ হওয়ার ১১ দিনের মাথায় বৃহস্পতিবার ভোর সোয়া ৫টার দিকে অপহরণকারীরা সৌরভকে তারাকান্দার বটতলা বাজারে ফেলে রেখে যায়। 

বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, জুন ২০, ২০১৯
এমএএএম/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন: ময়মনসিংহ
‘ট্রাম্পকে দেওয়া প্রিয়া সাহার তথ্য সর্বৈব মিথ্যা’
শরণার্থী শিবির ‘দেখে গেল’ আইসিসির প্রতিনিধি দল
বসুন্ধরা কিংসের লাল জার্সিতে উন্মাতাল গ্যালারি
মামলা আতংকে ঘর ছেড়ে রিকশা চালাচ্ছেন নেতা-কর্মীরা
রাবিতে মাদকসহ তিন বহিরাগত আটক


পার্লামেন্টারি ফোরামের সভা শেষে দেশে ফিরেছেন স্পিকার
সংস্কার শেষে কক্সবাজার হাসপাতালের জরুরি বিভাগ উদ্বোধন
খুলনায় বিভাগীয় সমাবেশে অংশ নেবেন মির্জা ফখরুল
প্রথম দিনেই ‘দ্য লায়ন কিং’র বাজিমাত
পূর্বশত্রুতার জেরে খুন হন সঞ্জয় ধর