php glass

মান্দায় মাকে হত্যার পর মেয়েকে ধর্ষণ, ধর্ষক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

নওগাঁ: নওগাঁর মান্দা উপজেলায় মাকে গলাকেটে হত্যার পর অস্ত্রের মুখে জিম্মি করে মেয়েকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১৭ জুন) দিনগত রাতে নিহতের শয়নঘরে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই অভিযান চালিয়ে ঘাতক ধর্ষক সামিউল ইসলাম সাগরকে (২২) আটক করেছে পুলিশ। সাগর উপজেলার কুসুম্বা ইউনিয়নের চকশ্যামরা গ্রামের জান মোহাম্মদের ছেলে। 

নিহতের নাম নাসিমা আক্তার সাথী (৪০)। তিনি উপজেলার প্রসাদপুর ইউনিয়নের দ্বারিয়াপুর গ্রামের এমদাদুল হক মণ্ডলের স্ত্রী। 

বাংলানিউজকে  এমদাদুল হক বলেন, আমি নাটোরের একটি ফার্মে নৈশপ্রহরীর চাকরি করি। নওগাঁর মান্দায় বাড়িতে স্ত্রী সার্থী ও ছোট মেয়ে এক সঙ্গে থাকেন। সোমবার দিনগত রাতে মোবাইল ফোনের মাধ্যমে স্ত্রীর মৃত্যুর খবর জানতে পারি। 

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বাংলানিউজকে জানান, নিহতের ছোট মেয়ে রীমার সঙ্গে আটক সাগরের প্রেমের সর্ম্পক ছিল। সম্প্রতি সেই সম্পর্কে টানাপোড়েন শুরু হয়। এরই জেরে সোমবার দিনগত রাতে মেয়েটিকে হত্যার উদ্দেশে তাদের বাড়ির পেছন দিয়ে ছাদে উঠে অপেক্ষা করতে থাকেন সাগর। পরে ছাদ থেকে নেমে রীমার ঘরে প্রবেশ করেন। এসময় মা ও মেয়ে একই ঘরে ঘুমিয়ে ছিলেন। 

সাগর কৌশলে রীমাকে জাগিয়ে তার সঙ্গে কথা বলার সময় সাথী জেগে ওঠেন। এসময় সাগরের কাছে থাকা চাকু দিয়ে সাথীর শরীরের একাধিক আঘাত করলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। এসময় তাকে জবাই করে হত্যা করে সাগর। পরে অস্ত্রের মুখে জিম্মি করে রীমাকে ধর্ষণ করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সাগর এ ধরনের তথ্য দিয়েছেন বলে জানিয়েছেন ওসি।

মঙ্গলবার সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত ও ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি মোজাফফর হোসেন।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন: ধর্ষণ নওগাঁ
বন্যার পানিতে ভেসে উঠলো নিখোঁজ শিশুর মরদেহ
পশ্চিম রামপুরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ শ্রমিকের মৃত্যু
চাঁদ অভিমুখে মানুষের যাত্রা
ক্রসিংয়ে বিয়ের গাড়িতে ট্রেনের ধাক্কা, নিহত বেড়ে ১০
ইয়াবা মামলার ৩ আসামির জামিন বাতিল, গ্রেপ্তারের নির্দেশ


কোনো বিশৃঙ্খলা সহ্য করা হবে না: তথ্যমন্ত্রী
রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় আসছে আইসিসি প্রতিনিধিদল
চোখের জল বানের জল একাকার সাতকানিয়ায়
‘কিছু কিছু মানুষের জন্য সবকিছু এলোমেলো হয়ে যায়’
র‌্যাবের অভিযানে ৪০০ টন নকল ‌‘টিএসপি’ সার জব্দ