php glass

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রাসেল মাহমুদ (৩৬) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন।

শনিবার (১৫ জুন) ভোরে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের দৈংগাকাটা পাহাড়ি এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। রাসেল নারায়ণগঞ্জের উত্তর লক্ষণঘোনা এলাকার ফয়েজ আহাম্মদের ছেলে। 

পুলিশের দাবি, এ ঘটনায় হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বোরহান উদ্দিন ভূঁইয়া, কনস্টেবল হাবিব হোসেন, সজীব সরকার ও তুহিন হাসান আহত হয়েছেন।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বাংলানিউজকে জানান, শুক্রবার (১৪ জুন) দিনগত রাতে টেকনাফ মডেল থানার একদল পুলিশ হোয়াইক্যং ইউনিয়নের দৈংগাকাটা এলাকায় অভিযানে যায়। এসময় পুলিশ সদস্যরা ওই এলাকার মৃত আবুল হোসেনের ছেলে আমির হামজার বাড়ির সামনে পৌঁছালে তাদের লক্ষ্য করে কে বা কারা গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশ সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে অস্ত্রধারীরা রাতের অন্ধকারে পাহাড়ের দিকে পালিয়ে যান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে। এছাড়া ঘটনাস্থলে দেশিয় তৈরি বন্দুক, পাঁচ রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ, নয় রাউন্ড কার্তুজের খোসা ও পাঁচ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

তিনি আরও জানান, গুলিবিদ্ধ ওই যুবককে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন। সেখানে নিয়ে যাওয়ার সময় পথেই তার মৃত্যু হয়। পরে খোঁজ-খবর নিয়ে তার পরিচয় এবং তিনি একজন মাদকবিক্রেতা বলে জানা যায়।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, জুন ১৫, ২০১৯
এসবি/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন: কক্সবাজার বন্দুকযুদ্ধ
কসবায় দুইটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ৮
আসামি ধরতে গিয়ে হামলায় ৩ পুলিশ জখম
আড়িয়াল বিলে বিমানবন্দরের সম্ভাবনা বহু দূরে চলে গেছে 
রাস্তায় আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না
বাংলাদেশে বিনিয়োগের পরিবেশ এখন ভালো: গণপূর্তমন্ত্রী


মুক্তি পেল দণ্ডিত ১২১ শিশু
বড় ভাইকে গলা কেটে হত্যা, সৎভাই আটক
উন্মোচিত হলো নুমাইর আতিফ চৌধুরীর ‘বাবু বাংলাদেশ’
চুরির দায়ে বেনাপোল কাস্টমস হাউজের ৫ সদস্য বরখাস্ত 
বিএনপি জাতীয়তাবাদী শক্তির প্লাটফর্ম: গয়েশ্বর