php glass

নেত্রকোণার অপহৃত যুবক উদ্ধার, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আটক অপহরণকারী দুইজন ডিবি পুলিশের হেফাজতে। ছবি: বাংলানিউজ

walton

নেত্রকোণা: নেত্রকোণার কলমাকান্দা উপজেলার অপহৃত যুবক রুবেল মিয়াকে উদ্ধার করেছেন জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। এ ঘটনায় অপহরণকারী চক্রের দুই সদস্য পাবেল মিয়া ও সুজন উদ্দিন অপুকে আটক করা হয়েছে।

বুধবার (১২ জুন) গাজীপুরের চান্দিনা চৌরাস্তা এলাকার একটি বাসা থেকে রুবেলকে উদ্ধার করা হয়। রুবেল কলমাকান্দা উপজেলার কৈলাটী ইউনিয়নের হাপানিয়া গ্রামের কৃষক মো. আব্দুল্লাহর ছেলে।

অপহরণকারী চক্রের সদস্য পাবেল ময়মনসিংহের গফরগাঁও উপজেলার ছয়আনী নামাপাড়া গ্রামের মৃত সফির উদ্দিনের ছেলে ও অপু পাগলা উপজেলার ডিক্রিভূমি গ্রামের মৃত বুলবুল শেখের ছেলে।

নেত্রকোণার ভারপ্রাপ্ত পুলিশ সুপার (এসপি) আশরাফুল বাংলানিউজকে জানান, ঈদের ছুটি কাটিয়ে রুবেল নেত্রকোণা থেকে বাসে করে ঢাকা যাচ্ছিলেন। গাজীপুরের চান্দিনা চৌরাস্তায় এলাকায় বাস পৌঁছালে অপহরণকারী চক্রের দুই তরুণী রুবেলকে ফুসলিয়ে বাস থেকে নামিয়ে তাদের বাসায় নিয়ে যান। পরে সেখানে অপহরণকারী চক্রের অন্য সদস্যরা রুবেলকে বেঁধে বেধড়ক মারধর করে এবং তার বাড়ি থেকে এক লাখ টাকা আনতে চাপ সৃষ্টি করেন। একপর্যায়ে তারা রুবেলের পরিবারের কাছে ফোন করে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। এবিষয়ে রুবেলের বাবা আব্দুল্লাহ নেত্রকোণা পুলিশ সুপারের কার্যালয়ে এসে অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে তাৎক্ষণিক ডিবির সদস্যদের রুবেলকে উদ্ধারের দায়িত্ব দেওয়া হয়। 

পরে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নূর এ আলমসহ অন্য সদস্যরা অভিযান চালিয়ে রুবেলকে গাজীপুর থেকে উদ্ধারসহ অপহরণকারী চক্রের দুই সদস্যকে আটক করেন বলেও জানান এসপি আশরাফুল।

বাংলাদেশ সময়: ০২৩৫ ঘণ্টা, জুন ১৩, ২০১৯
আরআইএস/ 

ক্লিক করুন, আরো পড়ুন: অপহরণ নেত্রকোণা
টাঙ্গাইল-ভূঞাপুরে সড়ক যোগাযোগ বন্ধ
ডেঙ্গু নিয়ন্ত্রণে ডিএসসিসির সঙ্গে কাজ করবে হু
চট্টগ্রামে যানজট বন্দরের কারণে নয়: বন্দর চেয়ারম্যান
বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ডিকভেলা-ধনঞ্জয়া
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার সুযোগ


শ্রীলঙ্কার উদ্দেশ্যে ঢাকা ছাড়লো টাইগাররা
মানিকগঞ্জে যমুনার পানি বিপদসীমার ওপরে
‘নেত্রীকে মুক্ত করে ঘরে ফিরবো’
এবার প্রেমিকার সন্তানের বাবা হলেন অর্জুন
‘যেদিন ছেলের আত্মা শান্তি পাবে সেদিনই শান্ত হবো’