কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

walton

কুমিল্লা: কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বাপ্পী ওরফে রাজিব (২৬) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন।



মঙ্গলবার (১১ জুন) ভোরে জেলার সদর দক্ষিণ উপজেলার উত্তর বিজয়পুর এলাকায় হোসেনপুর-লালমতি সড়কের মিল গেটের সামনে এ ঘটনা ঘটে।

নিহত বাপ্পী জেলার সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর এলাকার মৃত. দেলোয়ার হোসেন দেলুর ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ক্রিচ, একটি রামদা ও ১২শ পিস ইয়াবা উদ্ধার করেছে।

পুলিশ সূত্র জানায়, ভোরে সদর দক্ষিণ উপজেলার উত্তর বিজয়পুর এলাকায় মাদক উদ্ধারে অভিযান পরিচালনা করে সদর দক্ষিণ থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী বাপ্পী ও তার সহযোগীরা পুলিশের উপর হামলা চালায়। এসময় পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। একপর্যায়ে মাদক ব্যবসায়ী বাপ্পী গুলিবিব্ধ হয়ে আহত হয়। পরে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর দক্ষিণ মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, নিহত বাপ্পী পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক আইনে থানায় ১১টির বেশি মামলা রয়েছে। বাপ্পীর মরদেহ কুমেক হাসপাতাল মর্গে রয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, জুন ১১, ২০১৯
জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন: বন্দুকযুদ্ধ কুমিল্লা
অবৈধ ভবন ভাঙতে বাসাবোতে রাজউকের অভিযান
এনামুল-রূপনের বাড়ি যেন টাকা-সোনার ভাণ্ডার!
‘ক্ষমতায় গেলে পিলখানা হত্যার নিরপেক্ষ তদন্ত করবে বিএনপি’
মিরপুরের রাস্তা থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার
মহাদেবপুরে ভটভটি উল্টে চালক নিহত


যৌন নির্যাতনের অভিযোগে দোষী সাব্যস্ত হার্ভে ওয়েনস্টেইন
এবার তাইজুলের ঘূর্ণিতে রাজার বিদায়
নতুন রূপে শাবিপ্রবিতে ডে-কেয়ার সেন্টার উদ্বোধন
মদিনায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত
ঢাকার আকাশে মেঘ, গুঁড়ি গুঁড়ি বৃষ্টি