php glass

মনোহরদীতে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

নরসিংদী: নরসিংদীর মনোহরদীতে একটি ব্রিকফিল্ড থেকে শাহিন মিয়া (৩০) নামে এক সিএনজিচালিত অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১০ জুন) সকালে উপজেলার দশদোনা ‘বিজিএল ব্রিকফিল্ড’র শ্রমিকরে ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত শাহিন উপজেলার হাতিরদিয়ার রসুলপুর গ্রামের মিলন মগার ছেলে।

পুলিশ জানায়, মনোহরদী উপজেলার দশদোনা গ্রামে বিজিএল ব্রিকফিল্ডের শ্রমিকদের ঘরে একটি মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

নিহতের মা মরিয়ম বেগম বাংলানিউজকে বলেন, শনিবার (৮ জুন) বিকেলে শাহিন বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এরপর থেকে তার কোনো খোঁজ পাচ্ছিলাম না। সোমবার সকালে মরদেহ উদ্ধারের খবর পেয়ে গিয়ে দেখি শাহিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার সাত বছরের একটি ছেলে রয়েছে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত নেশা করার ফলে হৃদক্রিয়া বন্ধ হয়ে (স্ট্রোক) তার মৃত্যু হয়েছে। কারণ মরদেহ উদ্ধার করার সময় তার কাছ থেকে একটি ইয়াবা ট্যাবলেট, নেশা জাতীয় দ্রব্য ও কয়েক বোতল ফেনারগন সিরাপ পাওয়া যায়।

মরদেহ ময়না-তদন্তের পর বিস্তারিত জানা যাবে। এ ব্যাপারে থানায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে বলেন জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, জুন ১০, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন: নরসিংদী মরদেহ উদ্ধার
রাস্তায় আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না
বাংলাদেশে বিনিয়োগের পরিবেশ এখন ভালো: গণপূর্তমন্ত্রী
মুক্তি পেল দণ্ডিত ১২১ শিশু
বড় ভাইকে গলা কেটে হত্যা, সৎভাই আটক
উন্মোচিত হলো নুমাইর আতিফ চৌধুরীর ‘বাবু বাংলাদেশ’


চুরির দায়ে বেনাপোল কাস্টমস হাউজের ৫ সদস্য বরখাস্ত 
বিএনপি জাতীয়তাবাদী শক্তির প্লাটফর্ম: গয়েশ্বর
রাজধানীতে র‍্যাবের অভিযানে আটক ২
ভয়াল ১২ নভেম্বর
পাওনার দাবিতে বিজেএমসি কার্যালয় ঘেরাও