php glass

নড়িয়ায় ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিহত ইয়াকুব আলী ছৈয়াল

walton

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়া উপজেলায় পূর্ব শত্রুতার জের ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইয়াকুব আলী ছৈয়াল (৫০) নামে এক ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

সোমবার (১০ জুন) সকাল ৯টার দিকে উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের চন্দনী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইয়াকুব চান্দনী গ্রামের মৃত আরশেদ আলী ছৈয়ালের ছেলে। তিনি এলাকায় ইট, বালু ও রড, সিমেন্টের ব্যবসায়ী ছিলেন।

ভোজেশ্বর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নুরুল হক বেপারী বাংলানিউজকে বলেন, সকাল ৯টার দিকে ইয়াকুব তার বাড়ি থেকে মোটরসাইকেলে করে কলাবাগান যাচ্ছিলেন। এসময় আবু সিদ্দিক ঢালীর বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় মোটরসাইকেলের গতি রোধ করে তাকে কুপিয়ে গুরুতর জখম করে প্রতিপক্ষের লোকজন।

পরে তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠিয়ে দেন। ঢাকা নেওয়ার পথে বেলা সাড়ে ১২টার দিকে ইয়াকুব আলী ছৈয়াল মারা যান।

চেয়ারম্যান আরও বলেন, ভোজেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলী আহম্মদ শিকদারের হুকুমে আবু সিদ্দিক ঢালী, জুলহাস ঢালী, আবু আলেম ঢালী, নাসের ঢালী, শহীদুল শিকদার, তুহিন শিকদার, নয়ন শিকদারসহ প্রায় ২০ থেকে ২৫ জন ইয়াকুবকে কুপিয়ে হত্যা করে।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ বাংলানিউজকে বলেন, এ হত্যাকাণ্ডে সঙ্গে জড়িত কয়েকজনের নাম পাওয়া গেছে। তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা যাচ্ছে না। 

এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, জুন ১০, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন: কুপিয়ে হত্যা শরীয়তপুর
মিরপুরের উইকেটকে ইতিবাচক বললেন ঢাকার কোচ সালাউদ্দিন
কীর্তনখোলায় ডুবে যাওয়া কার্গো সরানোর কার্যক্রম শুরু 
কীর্তনখোলায় দুর্ঘটনাকবলিত যাত্রীরা বিকল্প নৌযানে ঢাকার পথে 
মধ্যরাতে টিসিবির পেঁয়াজ বিক্রি, মানুষের দীর্ঘ লাইন
সতীনকে মারধর, সাবেক নারী ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা 


ক্লাসিকোর আগে বার্সার হোঁচট
বন্দে আলী মিয়ার জন্ম
ইতিহাসের এই দিনে

বন্দে আলী মিয়ার জন্ম

মেহেরপুরে ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেফতার
কীর্তনখোলায় লঞ্চ-কার্গো সংঘর্ষ, কার্গোডুবি 
বিমা খাতে তরুণদের সম্ভাবনা উজ্জ্বল: ড. সামসুদ্দিন