ঢাকা, বুধবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

চান্দিনায় প্রাইভেটকারচাপায় প্রাণ গেলো ২ শিশুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৫ ঘণ্টা, জুন ৭, ২০১৯
চান্দিনায় প্রাইভেটকারচাপায় প্রাণ গেলো ২ শিশুর

কুমিল্লা: কুমিল্লার চান্দিনা উপজেলায় প্রাইভেটকারচাপায় দুই পথচারী শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (৬ জুন) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নূরীতলা আশা জুট মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই শিশু হলো- জেলার দেবীদ্বার উপজেলার সুলতানপুর ইউনিয়নের আতাপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে মাঈনুদ্দিন জিসান (৮) ও একই গ্রামের আবুল খায়েরের ছেলে কাউসার (১০)। তারা দু’জন সম্পর্কে চাচাতো ভাই।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মনিরুল ইসলাম বাংলানিউজকে জানান, ঈদ উপলক্ষে মহাসড়ক অনেকটাই ফাঁকা। সে সুযোগে চলাচলরত গাড়িগুলো বেপরোয়া গতিতে চলাচল করছে। বিকেলে ঢাকা থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুই পথচারী শিশুকে চাপা দিয়ে মহাসড়ক সংলগ্ন আশা জুট মিলের গেটে ঢুকে পড়ে। এতে গুরুতর আহত হয় তারা। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

তিনি আরও জানান, দুর্ঘটনার পরপর চালক পালিয়ে গেলেও ঘাতক প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় নিহত শিশু জিসানের বড় ভাই নূর উদ্দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, জুন ০৬, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa