php glass

ঢাকায় অপহৃত শিশু হাইমচরে উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উদ্ধারকৃত শিশু ও অপহরণকারী। ছবি: বাংলানিউজ

walton

চাঁদপুর: ঢাকার সূত্রাপুর থানা এলাকা থেকে মোস্তাকিন (৩) নামে অপহৃত একটি শিশুকে চাঁদপুরের হাইমচর উপজেলার নয়ানি লক্ষ্মীপুর এলাকা থেকে উদ্ধার করেছে হাইমচর ও ঢাকা থেকে আসা সূত্রাপুর থানা পুলিশ। মোস্তাকিন সূত্রাপুর এলাকার মো. সাহেদের ছেলে। 

রোববার দিনগত রাতে অভিযান চালিয়ে সোমবার (৩ জুন) ভোরে শিশু মোস্তাকিনকে উদ্ধার ও অপহরণকারী ওই এলাকার আনোয়ার হোসেনের ছেলে এমরান হোসেনকে (২২) গ্রেফতার করা হয়।

সূত্রাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) এসএম সালেহীন বাংলানিউজকে বলেন, গত ৩১ মে দুপুর আনুমানিক সোয়া ১টার দিকে সদরঘাট এলাকার ইস্ট বেঙ্গল মার্কেটের সামনে থেকে শিশুটিকে অপহরণ করেন এমরান। এ ঘটনার পরদিন শনিবার (১ জুন) শিশুটির মা সূত্রপুর থানায় নারী ও শিশু আইনে মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অপহরণকারীর অবস্থান নির্ধারণ করেন হাইমচর উপজেলায়। সে আলোকে রোববার ঢাকা থেকে সূত্রাপুর থানা পুলিশের একটি টিম হাইমচর থানা পুলিশের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। 

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন রনি বাংলানিউজকে বলেন, সূত্রাপুর থানা থেকে বিষয়টি অবগত করা হলে আমি তাদের আসতে বলি। রোববার দিনগত রাত আড়াইটার দিকে ঢাকা থেকে পুলিশ আসে এবং হাইমচর থানা পুলিশের সহযোগিতায় শিশুটিকে সুস্থ অবস্থায় উদ্ধার এবং আসামি এমরানকে গ্রেফতার করা হয়। তাদের সূত্রাপুর থানায় নিয়ে যাওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, জুন ০৩, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: অপহরণ
হুমায়ূন আহমেদের প্রয়াণ
ইতিহাসের এই দিনে

হুমায়ূন আহমেদের প্রয়াণ

শেষ হলো জেলা প্রশাসক সম্মেলন
শিক্ষার্থীদের নিয়ে বৃক্ষরোপণ করলো ছাত্রলীগ
বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ডের বিচার করা হবে: হানিফ
যমুনার পানি বিপদসীমার ৯৮ সেন্টিমিটার ওপরে


‘হ্যাঁলো ওসি’ বুথে এসে মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ
জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে গেলেন নৌবাহিনীর ৮০ সদস্য
বিমা খাতের অতিরিক্ত কমিশন বাণিজ্য বন্ধে সভা
চট্টগ্রামেই বেগম জিয়ার কারামুক্তি আন্দোলনের সূচনা হবে
জাতীয় মৎস্য পুরস্কার পেলো নৌবাহিনী