php glass

সুনামগঞ্জে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুর্ঘটনা কবলিত বাস ও লেগুনা

walton

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে লেগুনার চালকসহ ছয় জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চার জন আহত হয়েছেন।

রোববার (২ জুন) সকাল সাড়ে ৭টায় উপজেলার পাথারিয়া ইউনিয়নের গনিগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ চৌধুরী।

নিহতরা হলেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দুর্বাকান্দা গ্রামের ইস্তক মিয়ার ছেলে সাগর আহমদ (১৫), একই গ্রামের ফজল আলী ছেলে মিলন মিয়া (১৬), মোহাম্মদ আলীর ছেলে আফজাল মিয়া (১৭), দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা গাগলি গ্রামের নোমান (২৪) ও শাল্লা উপজেলার নিপেশ চন্দ্র দাশ (২২)। অন্য একজনের নাম-পরিচয় পাওয়া যায়নি। নিহতদের পাঁচজন লেগুনার যাত্রী ও নোমান লেগুনার চালক। 

পুলিশ জানায়, ঢাকা থেকে ‘লিমন পরিবহন’র একটি যাত্রীবাহী বাস দিরাই উপজেলা সদরে যাত্রী নামিয়ে সুনামগঞ্জ শহরে ফিরছিল। অন্যদিকে সদর উপজেলার মদনপুর থেকে দিরাই যাচ্ছিলো যাত্রীবাহী একটি লেগুনা। দক্ষিণ সুনামগঞ্জের পাথারিয়া ইউনিয়নের গনিগঞ্জ এলাকায় পৌঁছালে বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও লেগুনা দুই দিকে ছিটকে সড়ক পাশে খাদে পড়ে যায়।
দুর্ঘটনায় নিহতদের মরদেহ
এ ঘটনায় লেগুনায় থাকা পাঁচ যাত্রী ও চালক ঘটনাস্থলেই মারা যান। আহত হন লেগুনার আরও চার যাত্রী। খবর পেয়ে সুনামগঞ্জ ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিস স্টেশনের দু’টি ইউনিট ও দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়ে দেয়।

দক্ষিণ সুনামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রফিক আহমদ বাংলানিউজকে বলেন, আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতদের মধ্যে পাঁচ জনের পরিচয় পাওয়া গেছে। এক জনের পরিচয় পাওয়া যায়নি।

ময়না-তদন্তের জন্য মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর বাসের চালক ও হেলপার (সহকারী) পালিয়ে গেছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৮৫৫ ঘণ্টা, জুন ০২, ২০১৯ আপডেট সময়: ১২০০ ঘণ্টা
জিপি

শাহজাদপুরে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার
বাংলাদেশ-ভারত ক্রিকেট দলকে মমতার শুভেচ্ছা
ছিটকে যাওয়ার আগে দুই ব্যাটসম্যান হাসপাতালে
জাপানে দাম্পত্য জীবনের এক দশক পালন শিল্পা-রাজের
মিরসরাইতে বাসের পেছনে ট্রাকের ধাক্কা, ছাত্রী নিহত


বাংলায় চিকিৎসা বিজ্ঞানের ওপর লেখালেখির তাগিদ
মুন্সিগঞ্জে ৯ জন নিহত হওয়ার ঘটনায় তদন্ত কমিটি 
এপিকটায় রেকর্ডসংখ্যক পুরস্কার বাংলাদেশের
ফেনীর শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান বাবু
দুর্ঘটনায় নিহতদের ৭ জন একই পরিবারের