ঢাকা, শনিবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

জাতীয়

বরুড়ায় আগ্নেয়াস্ত্র-মাদকদ্রব্যসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১০ ঘণ্টা, জুন ১, ২০১৯
বরুড়ায় আগ্নেয়াস্ত্র-মাদকদ্রব্যসহ আটক ৩ র‌্যাবের হাতে আটক ৩।

কুমিল্লা: কুমিল্লার বরুড়া উপজেলায় পৃথক অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র-মাদকদ্রব্যসহ তিনজনকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১১) সদস্যরা।

শুক্রবার (৩১ মে) কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি প্রণব কুমার এ বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক হওয়া ব্যক্তিরা হলেন বরুড়া উপজেলার পৌর এলাকার মালিবাড়ি গ্রামের মাদকবিক্রেতা দেলোয়ার হোসেন ওরফে কালু (৩৫), একই উপজেলার মোহসিন (৩২) ও মনির হোসেন (৩২) ।

র‌্যাব সূত্র জানায়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার (৩০ মে) দিনগত রাত পৌনে ১১টায়  বরুড়া পৌরসভাস্থ মালিবাড়ি এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এ অভিযানে মাদকবিক্রেতা দেলোয়ারকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১শ পিস ইয়াবা এবং মাদক বিক্রির এক লাখ পাঁচ হাজার  টাকা উদ্ধার করা হয়।

একই উপজেলায় রাত ১২টায় অন্য একটি অভিযানে একটি বিদেশি রিভলবার ও ৫ রাউন্ড গুলিসহ মোহসিনকে আটক করা হয়। রাত ৩টায় একই এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মনিরকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি পিস্তলের ম্যাগজিন, ৬ রাউন্ড পিস্তলের গুলি, একটি বিদেশি রিভলবার ও ২ রাউন্ড রিভলবারের গুলি উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, মে ৩১, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa