ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

মানবপাচারকারী চক্রের ৩ সদস্য আটক, কিশোরী উদ্ধার

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, মে ৩০, ২০১৯
মানবপাচারকারী চক্রের ৩ সদস্য আটক, কিশোরী উদ্ধার

ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদী উপজেলায় ভারতে পাচারের উদ্দেশে টাঙ্গাইল থেকে নিয়ে আসা আয়েশা খাতুন (১৭) নামে এক কিশোরীকে উদ্ধার করা হয়েছে। এই সময় মানবপাচার চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৯ মে) রাতে ঈশ্বরদীর আলহাজ্ব খায়রুজ্জামান বাস টার্মিনাল থেকে তাদের আটক কর হয়। বৃহস্পতিবার (৩০ মে) সকালে আটকদের টাঙ্গাইলের গোপালপুর থানায় তাদের পাঠানো হয়।


 
আটকরা হলেন- কোলকাতার ঘোষপুকুর এলাকার পরেশ চন্দ্র দাশের মেয়ে জয়িতা মান্না ওরফে পিউ ওরফে খাদিজা (৩০), কোলকাতা বিরাটি হাউজিং ইস্টেট এলাকার মহানন্দা বিশ্বাসের মেয়ে সানন্দা বিশ্বাস (২৭), ঈশ্বরদীর স্কুলপাড়ার মৃত সুনীল দাশের ছেলে বিশ্বজিৎ দাশ (২৮)।

উদ্ধার হওয়া কিশোরী আয়েশা খাতুন টাঙ্গাইলের গোপালপুর থানার ধোপাকান্দি এলাকার আক্তারুজ্জামানের মেয়ে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক বাংলানিউজকে জানান, কিশোরী আয়েশাকে ফ্যাশন ডিজাইনার বানানোর প্রলোভন দিয়ে কোলকাতায় পাচারের উদ্দেশে টাঙ্গাইল থেকে ঈশ্বরদীতে নিয়ে আসা হয়। তারা প্রথমে শহরের ঈশ্বরদীর স্কুলপাড়ার মহল্লার বিশ্বজিৎ দাশের বাড়িতে উঠেন। সারাদিন লালপুর, নাটোরসহ বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে ঈশ্বরদী বাস টার্মিনাল এলাকায় আসেন। গোপন সংবাদের ভিত্তিতে রাতে বাস টার্মিনালে অভিযান চালিয়ে কিশোরী আয়েশাকে উদ্ধার ও তিন পাচারকারীকে আটক করা হয়।  

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বাংলানিউজকে জানান, তাদের টাঙ্গাইল পাঠানো হয়েছে। সেখানে মামলা নথিভুক্ত করে কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, মে ৩০, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa