php glass

মাগুরায় অপহৃত ব্যক্তি উদ্ধার, ৪ অপহরণকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আটক চার অপহরণকারী

walton

মাগুরা: মাগুরায় অপহরণের এক দিন পর ইকতার বিশ্বাস নামে এক রাজমিস্ত্রিকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণকারী চক্রের চার সদস্যকে আটক করা হয়েছে।

রোববার (২৬ মে) বিকেলে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ ইব্রাহিম এ তথ্য জানান। উদ্ধার হওয়া ইকতারের বাড়ি সদরের বুধইরপাড়া গ্রামে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি।

তিনি বলেন, গত ২৪ মে (শুক্রবার) সন্ধ্যায় সদর উপজেলার বুধইরপাড়া গ্রামের ইকতার বিশ্বাসকে অপহরণ করে সংঘবদ্ধ একটি চক্র। পরে ইকতারের পরিবারের কাছে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। বিষয়টি পুলিশকে জানালে অপহরণকারীদের দেওয়া ফোন নম্বরটি অবস্থান শনাক্ত করে।

ইব্রাহিম বলেন, শনিবার (২৫ মে) রাত ১০টার দিকে সদরের আলমখালী বাজারের উক্ত মোবাইল ব্যাংকিং এজেন্ট নম্বরে টাকা পাঠিয়ে সাদা পোশাকধারী পুলিশ সেখানে অবস্থান নেয়। এসময় অপহরণকারী চক্রের এক সদস্য তুহিন মোল্যা টাকা এসেছে কিনা খোঁজ নিতে আসলে পুলিশ তাকে পাকড়াও করে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী শহরের স্টেডিয়ামপাড়া থেকে অপহরণকারী চক্রের অন্যতম সদস্য সাজ্জাদ হোসেন, শহিনুর রহমান ও আদর্শপাড়া থেকে মোহাম্মদ জয়কে আটক করে।

তবে এ চক্রের মূল হোতা সোহানুর রহমান ও রত্না খাতুনের অবস্থান শনাক্ত করে পুলিশ তাদের আটকে চেষ্টা চালাচ্ছে। সংঘবদ্ধ এ চক্রটি দীর্ঘদিন ধরে রত্না খাতুন নামে এক নারীকে দিয়ে ফাঁদ পেতে মাগুরার বিভিন্ন পেশার মানুষকে অপহরণ করে মুক্তিপণ আদায় করে আসছে।

এ ঘটনায় আটক চার জনসহ মোট ছয় জনের নামে মাগুরা সদর থানায় অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে মামলা দায়ের হয়েছে বলেও জানান পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, মে ২৬, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন: অপহরণ মাগুরা
কোরবানির পশুতে আমরা স্বয়ংসম্পূর্ণ: খসরু
কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ
মানুষী নয়, ‘কিক ২’ করছেন জ্যাকুলিন!
কৃষক বাবার সেই ছেলের দায়িত্ব নিলেন ছাত্রলীগ সভাপতি
রাজধানীর উত্তরা থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার


দুধের নমুনা সংগ্রহে বৈজ্ঞানিক পদ্ধতি অনুসরণের আহ্বান 
সোহানের ব্যাটে লিডের পথে বিসিবি একাদশ
ছেলেমেয়েরা পড়াশোনায় মনোযোগী, বাজিমাত ইংরেজিতে!
৭ বছরের শিশুকে ধর্ষণ-হত্যা, ২ জনের বিরুদ্ধে চার্জশিট
ক্যামিকেল-রং দিয়েই ফলের জুস!