php glass

সমৃদ্ধ দেশ প্রতিষ্ঠায় দ্বিধা-দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাহফিলে পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীসহ দলীয় নেতারা, ছবি: বাংলানিউজ

walton

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার দুর্নীতিমুক্ত ও ক্ষুধামুক্ত একটি দেশ উপহার দিতে চায়। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়াই এই সরকারের লক্ষ্য। বাংলাদেশকে বিশ্ব দরবারে একটি উন্নত ও সমৃদ্ধ দেশ হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য দ্বিধা-দ্বন্দ্ব ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

মঙ্গলবার (২১ মে) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার কাঞ্চন এলাকায় কাঞ্চন ভারতচন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে কাঞ্চন পৌরসভা আওয়ামী লীগ ও সহ‌যোগী এবং অঙ্গসংগঠ‌নের উ‌দ্যো‌গে আয়োজিত আ‌লোচনা সভা, ইফতার ও দোয়া মাহ‌ফি‌লে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক ও মানবিক সব সূচকে বাংলাদেশের উন্নয়ন অভূতপূর্ব। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ ক্ষুধা, দারিদ্র্য ও বৈষম্যমুক্ত উন্নত দেশে পরিণত হবে।

কাঞ্চন পৌরসভা আওয়ামী লী‌গের সভাপ‌তি নজরুল ইসলাম মাস্টারের সভাপ‌তি‌ত্বে ও পৌরসভা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম রফিকের সঞ্চালনায় অনুষ্ঠা‌নে আ‌রও বক্তব্য রা‌খেন- রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি তোফাজ্জল হো‌সেন মোল্লা, উপ‌জেলা প‌রিষ‌দের নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপ‌জেলা আওয়ামী লী‌গের যুগ্ম সম্পাদক অ্যাড‌ভো‌কেট ম‌ফিজ উ‌দ্দিন, উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য এমায়েত হোসেন, কাঞ্চন পৌরসভা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, মে ২১, ২০১৯
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন: নারায়ণগঞ্জ
আবার ‘জাদু’ দেখানোর সুযোগ টাইগারদের সামনে
মাকে হত্যা পর মেয়েকে ধর্ষণ: বখাটে সাগরের স্বীকরোক্তি
বিদ্যুৎকেন্দ্রের জন্য ইউরেনিয়াম কেনার প্রস্তাব অনুমোদন
খুলনায় অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার
‘পরিবহন সেবার জন্য, মানুষকে জিম্মি করার জন্য নয়’


আদিতমারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু
সিএনজিচালক হাসমত হত্যায় ৮ ছিনতাইকারীর ৬০ বছর কারাদণ্ড
গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো অজ্ঞাত যুবকের
দ্বিতীয় পদ্মা সেতুর কাজ শুরু করার দাবি
জান্নাতিকে পুড়িয়ে হত্যার ঘটনায় রিমান্ডে আসামিরা