পাবনায় নারীকে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পাবনা

walton

পাবনা: পাবনা সদর উপজেলায় রোজী খাতুন নামে এক নারীকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তারই পুত্রবধূ রুকাইয়া খাতুনকে (২২) আটক করেছে পুলিশ।

শনিবার (১৮ মে) সন্ধ্যায় উপজেলার মালিগাছা ইউনিয়নের মনোহরপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রোজী খাতুন ওই গ্রামের মৃত আমিন উদ্দিনের স্ত্রী।

রোজী খাতুনের ভাই ইদ্রিস আলী বাংলানিউজকে বলেন, শনিবার সন্ধ্যায় রুকাইয়ার বাবার বাড়ি থেকে কয়েকজন লোক আসে তার শ্বশুর বা রোজীর বাড়িতে। এ সময় রুকাইয়ার স্বামী রঞ্জু বাড়িতে ছিলেন না। হঠাৎ বাড়ি থেকে চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে যায়। তারা ঘটনাস্থলে গিয়ে দেখে রোজী ঘরের মেঝেতে পড়ে আছে। তার শরীর থেকে রক্ত ঝরছিল। পরে তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায় প্রতিবেশীরা। সেখানে চিকিৎসক রোজীকে মৃত ঘোষণা করেন।

প্রতিবেশীদের অভিযোগ, রোজীর গলায় কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বাংলানিউজকে বলেন, পরিবার ও স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া মরদেহের গলায় আঘাত আছে। তবে হত্যা না আত্মহত্যা এখনই বলা সম্ভব হচ্ছে না।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদের জন্য তার পুত্রবধূ রুকাইয়াকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের পর হত্যা না-কি আত্মহত্যা, সেটি জানা যাবে।

বাংলাদেশ সময়: ০৭১৬ ঘণ্টা, মে ১৯, ২০১৯
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন: পাবনা
ডাকযোগে অনুদানের চেক পাঠাবে জনপ্রশাসন মন্ত্রণালয়
সূচকের পতনে পুঁজিবাজারে চলছে লেনদেন 
জুনিয়র এনটিআরের ভক্তদের দেওয়া হত্যার হুমকিতে মীরার মামলা
এবার করোনার হানা টটেনহামে
চট্টগ্রামে করোনায় দুই নারীর মৃত্যু


খড়ের ঘরে আমেনার জীবন
উপকূলের জীবন-জীবিকা

খড়ের ঘরে আমেনার জীবন

করোনাকালে নীরব যোদ্ধা নেসার
করোনা থেকে বাঁচতে যেতে পারেন পাহাড়ে 
গাজীপুরে বাসচাপায় গার্মেন্টস শ্রমিক নিহত
হিলির পাইকারি বাজারে কমেছে ভারতীয় পেঁয়াজের দাম