php glass

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বন্দুকযুদ্ধ/প্রতীকী

walton

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের শাহপরীরদ্বীপ পশ্চিমপাড়া এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে স্বরাস্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী মো. ইব্রাহীম (৩২) নিহত হয়েছেন।

শুক্রবার (১৭ মে) রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে তিনটি দেশীয় বন্দুক, ১১ রাউন্ড কার্তুজ, এবং ১৩ রাউন্ড গুলির খোসা ও পাঁচ হাজার ইয়াবা জব্দ করা হয়।

নিহত ইব্রাহিম সাবরাং শাহপরীরদ্বীপ মিস্ত্রিপাড়ার নুরুল আমিন প্রকাশ ভল্লার ছেলে। 

পুলিশের দাবি এ ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) দীপক বিশ্বাস, কনেস্টেবল মো. শাকিল ও মো. লিটু আহত হয়েছেন।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বাংলানিউজকে জানান, নিহত ইব্রাহীম বেশ কয়েকটি মামলার পলাতক আসামি এবং স্বরাস্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। গত ৭ মে ইব্রাহিম পুলিশের হাতে ধরা পড়ে। পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের মাধ্যমে থানায় আনা হয়। পরে তার স্বীকারোক্তি মতে, সাবরাং ইউসিয়নের শাহপরীরদ্বীপ পশ্চিম পাড়া ফিশিং বোর্ট ঘাটের উত্তর পার্শ্বে ঝাউ বাগান সংলগ্ন বেড়িবাঁধের পশ্চিম পাশে বালুর চরে ইয়াবা উদ্ধারে যায় পুলিশ। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়েই ইয়াবা কারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে এসময় ৩৮ রাউন্ড পাল্টা গুলি চালায়।

এক পর্যায়ে ইব্রাহিম গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে গেলে মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে তিনটি দেশীয় বন্দুক, ১১ রাউন্ড কার্তুজ, ১৩ রাউন্ড গুলির খোসা ও পাঁচ হাজার ইয়াবা জব্দ করা হয়।

ওসি জানান, গুলিবিদ্ধ ইযাবা কারবারী ইব্রাহীমকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার বিরুদ্ধে মাদক, বিশেষ ক্ষমতা আইনসহ চারটি মামলা রয়েছে বলে ওসি জানান। 

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, মে ১৮, ২০১৯
এসবি/এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন: বন্দুকযুদ্ধ
রক্তক্ষয়ী যুদ্ধে বাংলাদেশের জন্ম
দম ফেলার ফুসরত নেই সাভারের ফুল বিক্রেতাদের
১৬ ডিসেম্বর বাঙালির ইতিহাসে সর্বোচ্চ অর্জনের দিন
জাপার ভাইস চেয়ারম্যান নিগার সুলতানাকে অবাঞ্ছিত ঘোষণা
ফ্যান কারখানায় নিহত প্রত্যেকের পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা


ইবি শিক্ষক সমিতির সভাপতি আখতার, সম্পাদক মোস্তাফিজ
এক হাজারের বেশি নারীর প্রোলেপস সারিয়েছেন ডা. শিরীন
ইউনাইটেডকে বাঁচালেন গ্রিনউড
বুড়িগঙ্গা দূষণমুক্ত করতে বিআইডব্লিউটিএর অভিযান
সিএমপির প্রতিটি থানায় হবে মুক্তিযোদ্ধা কর্নার