php glass

মহাসড়কের ডাকাতি রুখতে ঝোপঝাড় পরিষ্কার করছে পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঝোপঝাড় পরিষ্কার করছেন পুলিশ সদস্য এবং স্থানীয়রা, ছবি: বাংলানিউজ

walton

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি রুখতে সড়কের দু’পাশের ঝোপঝাড় পরিষ্কার করছে পুলিশ। ঈদ কেন্দ্র করে সক্রিয় ডাকাত দল যেনো ডাকাতি করতে না পারে, কিংবা ডাকাতির প্রস্তুতি নেওয়া ও ডাকাতি করে পালাতে না পারে, সেজন্য এ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

শুক্রবার (১৭ মে) সোনারগাঁওয়ে সকাল থেকে বিকেল পর্যন্ত মহাসড়কের পাশের বিভিন্নস্থানে গভীর ঝোপঝাড় পরিষ্কার করতে দেখা যায় পুলিশকে। সোনারগাঁও থানা পুলিশসহ এতে অংশ নেয় স্থানীয়রা।

সোনারগাঁও থানার উপ পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, ঈদ কেন্দ্র করে মহাসড়কে ডাকাত দল সক্রিয় হতে পারে। রাতের অন্ধকারে তারা বিভিন্ন যানবাহনকে টার্গেট করে ডাকাতি করে থাকে। আর মহাসড়কের পাশে ঝোপঝাড়ে লুকিয়ে থেকে ডাকাতির প্রস্তুতি নেয় তারা। এমনকি ডাকাতির পরে আবার ঝোপঝাড়ে গিয়েই লুকিয়ে পড়ে। তাই মহাসড়কের পাশের এসব ঝোপঝাড় পরিষ্কার করা হচ্ছে।

তিনি বলেন, ডাকাতি রুখতে ঝোপঝাড় পরিষ্কার ছাড়াও মহাসড়কে সার্বক্ষণিক টহলে থাকবে পুলিশ। মহাসড়কে ডাকাতি, চুরি, ছিনতাইসহ দুর্ঘটনা রোধে কাজ করছে পুলিশ। আসন্ন ঈদ কেন্দ্র করে মহাসড়কে যেনো যানজট ভয়াবহ আকার ধারণ না করে, সেদিকেও সার্বক্ষণিক নজর রাখছে পুলিশ। যানজট নিয়ন্ত্রণেও পুলিশ মাঠে থাকবে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, মে ১৭, ২০১৯
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন: নারায়ণগঞ্জ পুলিশ
ksrm
কবিরহাটে আ'লীগের শিউলি একরাম বিজয়ী 
শুভ জন্মদিন হাবিব ওয়াহিদ
কোটচাঁদপুরে চেয়ারম্যান নির্বাচিত হলেন আ’লীগের মিকি 
শেরপুরে সদর উপজেলা চেয়ারম্যান পদে আ’লীগ জয়ী
রূপগঞ্জে অ’লীগের ছালাউদ্দিন ভূইয়া বিজয়ী


মানবাধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠায় গুরুত্ব স্পিকারের
হবিগঞ্জের ২ ইউনিয়নে মুহিত-জাবেদ চেয়ারম্যান নির্বাচিত
বাবরি মসজিদের রায় ঘিরে অযোধ্যায় ১৪৪ ধারা
পদ্মাসেতুর ২২৫০ মিটার দৃশ্যমান হতে পারে মঙ্গলবার   
বিশ্বের বিপজ্জনক ১০ সেতু (পর্ব-২)