ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

জাতীয়

মিঠামইনে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, মে ১৭, ২০১৯
মিঠামইনে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হাওরের মিঠামইন উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ খায়রুল ইসলাম (২৮) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন।

এ ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাজমুল, এসআই নূরু মোল্লা ও দুই কনস্টেবলসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

শুক্রবার (১৭ মে) ভোরে উপজেলার ঘাগড়া-শেখেরহাটি কবরস্থানের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

 

গুলিবিদ্ধ খায়রুল মিঠামইন উপজেলার ঘাগড়া-শেখেরহাটি গ্রামের মৃত কুনু মিয়ার ছেলে। তিনি একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। বর্তমানে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির রাব্বানী বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (১৬ মে) রাত ১০টার দিকে ঘাগড়া থেকে খায়রুলকে ১০০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। এ সময় খায়রুলের লোকজন পুলিশের ওপর অতর্কিত হামলা করে। এক পর্যায়ে খায়রুল পুলিশের হাতে কামড় দিয়ে হাতকড়াসহ পালিয়ে যায়।  

পরে রাত সাড়ে ৩টার দিকে অতিরিক্ত পুলিশ গিয়ে পার্শ্ববর্তী সাবাসপুর হাওর থেকে তাকে আবারও আটক করে। এরপর তাকে নিয়ে আসার পথে ঘাগড়া-শেখেরহাটি কবরস্থানের পাশে থাকা খায়রুলের লোকজন পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে অন্যরা পালিয়ে যায়। এতে খায়রুল পায়ে গুলিবিদ্ধ হন।

এ ব্যাপারে মিঠামইন থানায় মাদক ও পুলিশের ওপর হামলার ঘটনায় দুটি মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, মে ১৭, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa