php glass

সোনারগাঁওয়ে একই পরিবারের ৭ জনকে পিটিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জের ম্যাপ

walton

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার গোয়ালদী গ্রামে অন্তঃসত্ত্বাসহ একই পরিবারের ৭জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। 

বুধবার (১৫ মে) রাতে এ ঘটনায় আহত সাজেদা বেগম বাদী হয়ে অভিযোগ দায়ের করেছেন। 

এর আগে সকালে সোনারগাঁও পৌরসভার এক কাউন্সিলরের নেতৃত্বে এ ঘটনা ঘটনো হয় বলে জানিয়েছেন ভুক্তভোগী পরিবার। এসময় মা-মেয়েসহ তিনজনের শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলার সময় বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনাও ঘটেছে। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

সোনারগাঁও থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, পৌরসভার গোয়ালদী গ্রামের হানিফ মিয়ার জমিতে সোনারগাঁও পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নাইম আহম্মেদ রিপনের নেতৃত্বে একটি সিন্ডিকেট ৬ টাকা ফুট দরে বালু ভরাট করে। কিন্তু ওই সিন্ডিকেট সম্পূর্ণ বালু ভরাট না করেই ৬ টাকা ৫০ পয়সা ভরাটকৃত বালু দাম র্নিধারণ করে টাকা দাবি করে। সিন্ডিকেটের দাবিকৃত টাকা পরিশোধ করে হানিফ মিয়া অসম্পূর্ণ কাজ করার দাবি জানান। টাকা নেওয়ার পর ওই সিন্ডিকেট বাকি কাজ করার জন্য টালবাহানা শুরু করে। এ নিয়ে সিন্ডিকেট ও হানিফ মিয়ার মধ্যে তর্কবিতর্ক হয়।
 
এর জের ধরে বুধবার সকালে সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর নাইম আহম্মেদ রিপনের নেতৃত্বে আলম, মুজা, মাহিন, শামীম, মাইনউদ্দিন মেম্বার, জাকির ভূইয়াসহ ১০-১৫ জনের একটি দল হানিফ মিয়ার বাড়িতে গিয়ে অতর্কিত হামলা করে। এ সময় তার স্ত্রী সাজেদা বেগম, বোন জামাই বশিরউদ্দিন ও ভাগিনা কাউসার এগিয়ে এলে তাদের পিটিয়ে আহত করে। পরে হানিফ মিয়ার অন্তঃসত্ত্বা মেয়ে শামীমা ও আরেক মেয়ে সালমা এগিয়ে এলে তাদেরও মারধর করে। এসময় শামীমা ও সালমার শ্লীলতাহানি করে হামলাকারীরা। হামলার সময় বাড়ি-ঘর, দরজা-জানালা, শো-কেস ও আলমারির গ্লাস ভাঙচুর করে।
 
কাউন্সিলর নাইম আহম্মেদ রিপনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ঘটনা মিথ্যা ও বানোয়াট। এ ঘটনার সঙ্গে আমি জড়িত না। তবে অন্যান্যদের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটেছে। 

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, হামলার ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। 

বাংলাদেশ সময়: ০৩৫৮ ঘণ্টা, মে ১৫, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: নারায়ণগঞ্জ
‘রাজধানীতে প্রতিদিন ৫ হাজার টন খাদ্য অপচয় হয়’
সন্ত্রাস দমনে গণশপথ নিলেন বুয়েটের শিক্ষক-শিক্ষার্থীরা
আবরারের নামে হলের নাম!
দিল্লিতে জেল খেটেছিলেন নোবেলজয়ী অভিজিৎ
ছেঁউড়িয়ায় বসেছে সাধুর হাট, সন্ধ্যায় আনুষ্ঠানিক উদ্বোধন


হাইকোর্টে ওসি মোয়াজ্জেমের জামিন আবেদন: আদেশ ৩ নভেম্বর
সিরিয়ায় যুদ্ধবিরতি নিয়ে মার্কিন প্রস্তাবে তুরস্কের ‘না’
শিশু তুহিন-আলিফা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
কিমের ঘোড়াপ্রেম!
‘সামাজিক অবক্ষয়ের কারণে সবাই চরম আতঙ্কিত’