জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হয় সিদ্ধিরগঞ্জের দুই যুবককে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ম্যাপ

walton

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অপহৃত দুই যুবকের খোঁজ পাওয়া গেছে। জানা গেছে, তারা অপহৃত হননি। জিজ্ঞাসাবাদের জন্য তাদের পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট নিয়ে যায়। 

php glass

বুধবার (১৫ মে) জিজ্ঞাসাবাদ শেষে কোনো অপরাধের সঙ্গে সম্পৃক্ত না থাকায় তাদের অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।

সোমবার (১৩ মে) দুপুর সোয়া ১টার দিকে সিদ্ধিরগঞ্জের ব্যস্ততম শিমরাইল মোড় এলাকার বদরুদ্দিন শপিং টাওয়ারের নিচতলার আকাশ টেলিকমের মালিক সাইদ আহমেদ খান আকাশ (২০) ও দোকানের কর্মচারী জুয়েল বেপারীকে (২০) তুলে নিয়ে যাওয়া হয়। 

ওইদিন সন্ধ্যায় নিখোঁজ হওয়ার ঘটনায় আকাশের মা আনোয়ারা বেগম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছিলেন।

অভিযোগ সূত্রে জানা যায়, দুপুর ১টার দিকে সাদা পোশাকে ডিবি পুলিশ পরিচয়ে ছয় জন লোক এসে ওই শপিং টাওয়ারের একটি মোবাইলের দোকান থেকে নগদ আট লাখ ২৬ হাজার ৫২০ টাকা ও মোবাইল রিচার্জ কার্ড, সিম কার্ড, মেমোরি কার্ডসহ আকাশ ও দোকানের কর্মচারী জুয়েল তুলে নিয়ে যাওয়া হয়। এ সময় তারা আনুমানিক ৩০ লাখ টাকার মালামাল নিয়ে যায়। 

নিখোঁজ হওয়া আকাশের মা আনোয়ারা বেগম জানান, তারা আমাদের সন্তানকে জিজ্ঞাসাবাদ শেষে ফিরিয়ে দিয়েছেন এবং আমাদের যা যা মালামাল ছিল সব বুঝিয়ে দিয়েছেন।    

নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রোমান জানান, জিজ্ঞাসাবাদ শেষে অপরাধের সঙ্গে সংশ্লিষ্ট না থাকায় দুই তুরুণকে পরিবারের জিম্মায় ফিরিয়ে দেয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, মে ১৫, ২০১৯
এমএ 

ক্লিক করুন, আরো পড়ুন: নারায়ণগঞ্জ
বঙ্গবন্ধু বাঙালি জাতির সম্পদ: মেয়র নাছির
হুয়াওয়ের নিষেধাজ্ঞা ৩ মাস পেছালো যুক্তরাষ্ট্র
তিউনিসিয়ায় উদ্ধার ১৫ বাংলাদেশি দেশে ফিরেছেন
মধু মাসের ফল লিচুর কদর
ঈদে দুঃস্থদের জন্য ১৫ কেজি করে চাল বরাদ্দ


রোনালদোর হাতের ট্রফির আঘাতে ছেলের মুখে চোট
ঈদে গহনা কিনতে চাচ্ছেন?
৪৬৮ জন ডাটা এন্ট্রি অপারেটর নেবে ইসি
ফের ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট উইদোদো
ছোটপর্দায় আজকের খেলা