বুদ্ধ পূর্ণিমা ঘিরে রাঙামাটিতে পুলিশের ব্যাপক নিরাপত্তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বৌদ্ধ বৈশাখী পূর্ণিমা অনুষ্ঠান উদযাপন উপলক্ষে আইনশৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা সংক্রান্ত মতবিনিময় সভা

walton

রাঙামাটি: বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব ‘বুদ্ধ বৈশাখী পূর্ণিমা’ আগামী ১৮ মে। এ উৎসব ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও যথাযথ ধর্মীয় ভাব-গাম্ভীর্যের মধ্য দিয়ে উদযাপন করতে পুলিশের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে বলে জানিয়েছেন রাঙামাটি পুলিশ সুপার (এসপি) আলমগীর কবির।

php glass

বুধবার (১৫ মে ) দুপুরে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত বুদ্ধ বৈশাখী পূর্ণিমা অনুষ্ঠান উদযাপন উপলক্ষে আইনশৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা সংক্রান্ত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসপি আলমগীর আরও বলেন, সম্প্রীতির রাঙামাটিতে বুদ্ধ পূর্ণিমায় যাতে কোনো বিশেষ গোষ্ঠী বা মহল নিরাপত্তা বিঘ্নিত করতে না পারে, সে জন্য বৌদ্ধ বিহার গুলোতে নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে।

এসপি জানান, নিরাপত্তার স্বার্থে বুদ্ধ পূর্ণিমায় ব্যাগ, পার্টস ও ভ্যানিটি ব্যাগ ইত্যাদি সঙ্গে না আনার জন্য পূর্ণার্থীদের প্রতি আহ্বান এবং সবার নিরাপত্তা নিশ্চিতে স্থাপিত চেকপোস্টে তল্লাশির সময় সহযোগিতার করার জন্য সবার প্রতি অনুরোধ জানান। প্রতিবারের মতো এবারও শান্তিপূর্ণভাবে বুদ্ধ পূর্ণিমা উদযাপন হবে বলে তিনি আশাবাদব্যক্ত করেন।

এসময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ছুফি উল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম, সহকারী পুলিশ সুপার (বাঘাইছড়ি সার্কেল) আব্দুল আওয়াল চৌধুরীসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকতারা।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, মে ১৫, ২০১৯
এসএইচ

পঞ্চম ধাপের উপজেলা ভোটে মনোনয়ন দাখিলের শেষ সময় মঙ্গলবার
চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, বন্দুকযুদ্ধে নিহত ২
হুয়াওয়ে’কে আর এন্ড্রয়েড সেবা দেবে না গুগল
আন্দোলন থেকে সরে দাঁড়ালো ছাত্রলীগের পদবঞ্চিতরা
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩


লক্ষ্মীপুরে ১ হাজার ৪০ টাকায় ধান ক্রয়
ইয়াবা পাচার: এসএ পরিবহনের তিনজন র‍্যাব হেফাজতে
এখন চলছে সুপার স্ট্রাকচার নির্মাণের কাজ 
মাদক মামলায় পুলিশ কনস্টেবলসহ দু’জনের কারাদণ্ড
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু