পাওয়ারকার লাইনচ্যুত, দেড় ঘণ্টা বিলম্বে ছাড়লো মধুমতি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুর্ঘটনাকবলিত পাওয়ারকারটি উদ্ধারের চেষ্টা চলছে

walton

রাজশাহী: রাজশাহী রেলওয়ে স্টেশনের মধ্যেই লাইনচ্যুত হয়েছে আন্তঃনগর ট্রেন মধুমতি এক্সপ্রেস। বুধবার (১৫ মে) সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হননি বা অন্যকোনো রুটের ট্রেন চলাচলেও বিঘ্ন ঘটেনি।

php glass

দুর্ঘটনার পর লাইনচ্যুত হওয়া বগিটি রেখেই নির্ধারিত সময়ের দেড় ঘণ্টা বিলম্বে ট্রেনটি রাজশাহী থেকে রাজবাড়ির উদ্দেশে ছেড়ে যায়। বর্তমানে রেলওয়ে স্টেশনে লাইনচ্যুত হওয়া বগিটি উদ্ধারের কাজ চলছে। 

রাজশাহী রেলওয়ে স্টেশন মাস্টার জাহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, বুধবার সকাল সাড়ে ৭টায় যাত্রী নিয়ে ট্রেনটি রাজশাহী থেকে রাজবাড়ির উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা ছিল। যাত্রার উদ্দেশে মধুমতি এক্সপ্রেস ট্রেনটি ওয়াশপিট থেকে নির্দিষ্ট প্লাটফর্মে নিয়ে যাওয়া হচ্ছিল। এ সময় ট্রেনটির পাওয়ারকার লাইনচ্যুত হয়। তবে আজ আন্তঃনগর ট্রেন তিতুমীর এক্সপ্রেসের সাপ্তাহিক বন্ধ ছিল। পরে সেখান থেকে পাওয়ারকার নিয়ে মধুমতি এক্সপ্রেস ট্রেনের সঙ্গে যুক্ত করা হয়।

এতে ট্রেনটি দেড় ঘণ্টা বিলম্বে সকাল ৯টার দিকে রাজশাহী থেকে রাজবাড়ির উদ্দেশে ছেড়ে যায়। স্টেশনের মধ্যে এই দুর্ঘটনায় রেলওয়ের অন্য ট্র্যাকগুলো উন্মুক্ত ছিল। তাই আর কোনো রুটের ট্রেন চলাচলে বিঘ্ন ঘটেনি। ঢাকাসহ বিভিন্ন রুটের ট্রেন নির্ধারিত সময়েই স্টেশন থেকে ছেড়ে গেছে। 

বর্তমানে লাইনচ্যুত পাওয়ারকারটি উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান স্টেশন মাস্টার।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, মে ১৫, ২০১৯
এসএস/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন: ট্রেন দুর্ঘটনা
বঙ্গবন্ধু বাঙালি জাতির সম্পদ: মেয়র নাছির
হুয়াওয়ের নিষেধাজ্ঞা ৩ মাস পেছালো যুক্তরাষ্ট্র
তিউনিসিয়ায় উদ্ধার ১৫ বাংলাদেশি দেশে ফিরেছেন
মধু মাসের ফল লিচুর কদর
ঈদে দুঃস্থদের জন্য ১৫ কেজি করে চাল বরাদ্দ


রোনালদোর হাতের ট্রফির আঘাতে ছেলের মুখে চোট
ঈদে গহনা কিনতে চাচ্ছেন?
৪৬৮ জন ডাটা এন্ট্রি অপারেটর নেবে ইসি
ফের ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট উইদোদো
ছোটপর্দায় আজকের খেলা