ফেসবুক পোস্টে মিললো হারিয়ে যাওয়া শিশুর সন্ধান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শিশু সৌরভ

walton

মুন্সিগঞ্জ: বাংলানিউজের মুন্সিগঞ্জ প্রতিনিধি সাজ্জাদ হোসেনের করা ফেসবুক পোস্টের মাধ্যমে খোঁজ মিললো মুন্সিগঞ্জের নতুনগাঁও এলাকার সুলতান মাহমুদের নিখোঁজ ছেলে সৌরভের (৮)।

php glass

জানা যায়, শিশু সৌরভ নিখোঁজ হওয়া সংক্রান্ত সাজ্জাদ হোসেনের ফেসবুকে দেওয়া একটি পোস্ট দৃষ্টিগোচর হয় স্থানীয় এক তরুণীর। সাজ্জাদ হোসেন হারিয়ে যাওয়া শিশু সৌরভকে খুঁজে পাওয়ার জন্য একটি পোস্ট দেন।

অন্যদিকে, ওই তরুণীর বন্ধু তালিকায় থাকা নারায়ণগঞ্জ নবীগঞ্জ গুদারাঘাট এলাকার আরেক ব্যক্তির ফেসবুক পোস্টের মাধ্যমে সৌরভকে পাওয়া গেছে বলে জানতে পারেন। এরপর সেই তরুণী সাজ্জাদের সঙ্গে নারায়ণগঞ্জের সেই ব্যক্তিকে যোগাযোগ করিয়ে দেন। আর এভাবেই পাওয়া যায় মুন্সিগঞ্জ থেকে হারিয়ে যাওয়া সৌরভকে।

সোমবার (১৪ মে) দিনভর খোঁজাখুঁজি করে সৌরভকে না পেয়ে মুন্সিগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়রি করেন ছেলের মা সোহানা বেগম। পরে প্রেসক্লাবে এসে কান্নাভেজা চোখে ছেলেকে খুঁজে পেতে সাংবাদিকদের সহযোগিতা চান। এরই পরিপ্রেক্ষিতে সোমবার রাতে সৌরভের ছবি সম্বলিত হারিয়া যাওয়া সংবাদ নিজের ফেসবুকে পোস্ট করেন সাজ্জাদ হোসেন।

এদিকে, মঙ্গলবার সকালে স্থানীয় দৈনিক সভ্যতার আলো পত্রিকায় সৌরভের নিখোঁজ সংবাদ প্রকাশিত হয়। সেই সংবাদ থেকে পাঠকের মাধ্যমে জানা যায় ছেলেটিকে নারায়ণগঞ্জ নবীগঞ্জ দেখা গেছে। কিন্তু সে খবর পেয়ে নারায়ণগঞ্জ গিয়েও ছেলেকে পাননি সৌরভের বাবা।

হারিয়ে যাওয়া সন্তানকে পেয়ে আল্লাহর কাছে শোকরিয়া আদায় করেছেন সৌরভের বাবা সুলতান মাহমুদ। এছাড়া সাংবাদিকদের মাধ্যমে ছেলেকে ফিরে পেয়ে আনন্দিত কণ্ঠে তিনি বলেন- আল্লাহ তাদের বাঁচিয়ে রাখুক। তাদের জন্য দোয়া করি।

বাংলাদেশ সময়: ০৮৪৫ ঘণ্টা, মে ১৫, ২০১৯
জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফেসবুক
পঞ্চম ধাপের উপজেলা ভোটে মনোনয়ন দাখিলের শেষ সময় মঙ্গলবার
চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, বন্দুকযুদ্ধে নিহত ২
হুয়াওয়ে’কে আর এন্ড্রয়েড সেবা দেবে না গুগল
আন্দোলন থেকে সরে দাঁড়ালো ছাত্রলীগের পদবঞ্চিতরা
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩


লক্ষ্মীপুরে ১ হাজার ৪০ টাকায় ধান ক্রয়
ইয়াবা পাচার: এসএ পরিবহনের তিনজন র‍্যাব হেফাজতে
এখন চলছে সুপার স্ট্রাকচার নির্মাণের কাজ 
মাদক মামলায় পুলিশ কনস্টেবলসহ দু’জনের কারাদণ্ড
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু