php glass

স্ত্রীর স্বীকারোক্তিতে মিললো স্বামীর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি।

walton

সিলেট: সিলেটের কানাইঘাটে ফারুক আহমদ (৩০) নামে এক ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (০৮ মে) দুপুরে উপজেলার গোরকপুর গ্রামের প্রবাসী মাসুক আহমদের বাড়ির সেফটি ট্যাংক থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, স্ত্রী হোসনা বেগম (২৮) ও চার সন্তানকে নিয়ে বসবাস করতেন ফারুক আহমদ। বেশ কিছুদিন ধরেই স্বামীর চাচাতো ভাই মোস্তফার সঙ্গে পরকীয়া প্রেমে জড়ান হোসনা বেগম। সম্পর্কের ব্যাপারটি ফারুক জেনে ফেললে ক্ষিপ্ত হয়ে, প্রেমিক মোস্তফাকে নিয়ে স্বামীকে খুন করার পরিকল্পনা করেন হোসনা।

পরিকল্পনা অনুযায়ী রোববার (০৫ মে) গভীর রাতে ঘুমন্ত অবস্থায় ফারুক আহমদকে গলা কেটে হত্যা করা হয়। হত্যার পর মরদেহ গুম করতে পার্শ্ববর্তী গোরকপুর গ্রামের প্রবাসী মাসুক আহমদের সেফটি ট্যাংকে ফেলে রাখা হয়।

পরবর্তীতে স্বজনরা হোসনার কাছে ফারুকের খবর জানতে চাইলে তিনি জানান, রোববার ভোরে উঠেই কাজের উদ্দেশে বেরিয়ে গেছেন ফারুক। এরপর আর বাড়ি ফেরেননি।

অনেক খোঁজাখুজি করেও ফারুক আহমদের সন্ধান না পেয়ে, মঙ্গলবার (৭ মে) রাতে নিহতের চাচা সমছুল হক কানাইঘাট থানায় একটি জিডি (সাধারণ ডায়রি) করেন।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ বাংলানিউজকে জানান, জিডির ঘটনাটি গুরুত্ব সহকারে নিয়ে তদন্তে নামেন পুলিশ। পরবর্তীতে ফারুক আহমদের বাড়িতে গেলে, বসত ঘরের বিছানা ও ঘরের মেঝেতে রক্তের দাগ দেখে এবং পায়ের চিহ্নের আলামত সংগ্রহ করার পর স্ত্রী হোসনা বেগমকে আটক করে পুলিশ।

ওসি বলেন, আটকের পর প্রেমিক মোস্তফাকে নিয়ে স্বামী ফারুক আহমদকে ঘুমের মধ্যে জবাই করে হত্যার কথা স্বীকার করেছে হোসনা। তার স্বীকারোক্তির প্রেক্ষিতেই সেফটি ট্যাংক থেকে ফারুক আহমদের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। হত্যাকাণ্ডে জড়িত মোস্তফাসহ তার সহযোগীদের আটক করতে পুলিশি অভিযান চালানো হচ্ছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। এছাড়া নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, মে ০৮, ২০১৯
এনইউ/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন: পরকীয়া সিলেট মরদেহ উদ্ধার
এমবাপ্পের জন্য ৪০০ মিলিয়ন ইউরো অফার করবে রিয়াল!
বিত্তবানরা দলকে পৈত্রিক সম্পত্তিতে পরিণত করেছেন: নাছির
ডোবা থেকে নবজাতকের মরদেহ টেনে তুললো কুকুর
বরিশালে চরে আটকে পড়া লঞ্চের যাত্রীদের উদ্ধার
খান পরিবারের ৪ জনের হাতে সেরা করদাতার সম্মাননা


নাইরোবি সামিটে স্বাস্থ্যমন্ত্রীর ৫ প্রতিশ্রুতি
ট্রাকচালক বেশে ইয়াবা পাচার, আটক ১
বাংলাদেশ থেকে কেউ বিচ্ছিন্নতাবাদী তৎপরতা চালাতে পারবে না
ভর্তি ফি বাড়ানোর প্রতিবাদে শাবিপ্রবিতে বিক্ষোভ
মোস্তাফিজকে হুমকি মানছে ভারত