হবিগঞ্জে মদ-ইয়াবাসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিদেশি মদসহ আটক মাদকবিক্রেতা। ছবি: বাংলানিউজ

walton

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর ও নবীগঞ্জ উপজেলায় পৃথক অভিযানে ১৬২ বোতল বিদেশি মদ ও ৬০ পিস ইয়াবাসহ তিন মাদকবিক্রেতাকে আটক করা হয়েছে। এসময় একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। 

php glass

মঙ্গলবার (২৩ এপ্রিল) দিনগত রাতে মাধবপুর-হরষপুর সড়কের মঙ্গলপুর ও নবীগঞ্জের ইনাতগঞ্জে পৃথক অভিযানে চালিয়ে তাদের আটক করে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। 

আটকরা তিনজন হলেন- চুনারুঘাট উপজেলার পাইকপাড়া গ্রামের মহিবুল্লার ছেলে সবুজ মিয়া (৩৫), মাধবপুর উপজেলার রাজেন্দ্রপুর গ্রামের আউশ মিয়ার ছেলে জুয়েল মিয়া (৩২) ও নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের আলতাফ উদ্দিন (৫৫)।

মাধবপুরের কাশিমনগর পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুর্শেদ আলম বাংলানিউজকে জানান, গোপন খবর পেয়ে মঙ্গলবার দিনগত রাতে মাধবপুর উপজেলার মঙ্গলপুর এলাকায় অভিযান চালিয়ে ৬০ পিস ইয়াবাসহ বিক্রেতা সবুজকে আটক করা হয়। পরবর্তীতে তার স্বীকারোক্তি অনুযায়ী রাতেই মোটরসাইকেলসহ আটক করা হয় জুয়েলকে। এ ব্যাপারে তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ  আইনে মামলা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর হবিগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক শেখ মুহাম্মদ খালেদুল করিম বাংলানিউজকে জানান, গোপন সংবাদে মঙ্গলবার দিনগত রাতে নবীগঞ্জের ইনাতগঞ্জে অভিযান চালিয়ে ১৬২ বোতল বিদেশি মদসহ বিক্রেতা আলতাফকে আটক করা হয়। এ ব্যাপারে তার বিরুদ্ধে মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন: ইয়াবা মাদক হবিগঞ্জ
ভারতের সঙ্গে বিদ্যমান সম্পর্ক অব্যাহত থাকবে
মোদীকে অভিনন্দন জানালেন যুবলীগ চেয়ারম্যান
বিজেপির বিজয়ে বাংলাদেশ-ভারত সম্পর্ক আরো সুদৃঢ় হবে:এরশাদ
কমলাপুর রেলস্টেশনে আগুন, প্রাথমিক অবস্থাতেই নিয়ন্ত্রণ
ধানের দাম অস্বাভাবিকভাবে কমে যাওয়ায় সরকার উদ্বিগ্ন


ইফতার করা হলো না দম্পতির
না’গঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেলো কিশোরের
সিইপিজেডে ফ্যাক্টরির আগুন নিয়ন্ত্রণে
ধারাবাহিকতা ধরে রাখাই লক্ষ্য মাশরাফির
১২ ঘণ্টা পর সচল সিলেট-তামাবিল সড়ক