অমানুষ!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নাগেশ্বরীতে মাত্র ৬শ’ টাকার জন্য প্রতিবেশীর লাথিতে অন্তঃসত্ত্বার গর্ভপাতের ঘটনায় রোববার রাতে মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় সদ্য ভূমিষ্ঠ মৃত শিশুটির মরদেহ ময়না তদন্তের জন্য সোমবার সকালে কুড়িগ্রাম মর্গে পাঠিয়েছে পুলিশ।

কুড়িগ্রাম: নাগেশ্বরীতে মাত্র ৬শ’ টাকার জন্য প্রতিবেশীর লাথিতে অন্তঃসত্ত্বার গর্ভপাতের ঘটনায় রোববার রাতে মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় সদ্য ভূমিষ্ঠ মৃত শিশুটির মরদেহ ময়না তদন্তের জন্য সোমবার সকালে কুড়িগ্রাম মর্গে পাঠিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও মামলা সূত্রে জানা যায়, নাগেশ্বরী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের ধনীগাগলা গ্রামের হাসেন আলীর পুত্র সাইফুল ইসলামের বাড়ি থেকে সম্প্রতি ৬শ’ টাকা চুরি যায়। শনিবার প্রতিবেশী ৯ম শ্রেণীর ছাত্র মোজাফ্ফর হোসেনকে ওই টাকা চুরির সন্দেহে সাইফুল মারধর করে।

তার পিতা আব্দুল আজিজ ঘটনাস্থলে এলে তাকেও সাইফুলের বড় ভাই খলিল ও তার ভাগিনা হাসেম মারতে থাকে। এমতাবস্থায় মোজাফ্ফর হোসেনের মা ৮ মাসের অন্তঃসত্ত্বা মল্লিকা বেগম(৩৫) বিরোধ মেটাতে ঘটনাস্থলে এলে সাইফুল ইসলাম তার পেটে লাথি দেয়।

গর্ভবতীর পেটে নির্মম এ আঘাতে সাখে সাখে রক্তক্ষরণ শুরু হলে গুরুতর অবস্থায় তাকে নাগেশ্বরী হাসপাতালে ভর্তি করা হয়। একই সাথে আব্দুল আজিজ ও মোজাফ্ফরকে হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন রোববার রাতে মল্লিকার অপরিপক্ক একটি সন্তান ভূমিষ্ঠ হয়ে (গর্ভাবস্থায় ৮ মাস বয়স) শিশুটি হাসপাতালেই মারা যায়।

মামলার তদন্ত কর্মকর্তা নাগেশ্বরী থানার এসআই আফজাল হোসেন বাংলানিউকে জানান, গর্ভপাতজনিত কারণে ভূমিষ্ঠ মৃত শিশুটিকে ময়না তদন্তের জন্য সোমবার সকোলে কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, হাসপাতালে চিকিৎসাধীন মল্লিকার অবস্থ‍া আশংকনক বলে জানা গেছে। এ ঘটনায় মল্লিকার বড় ভাই মতিয়ার রহমান বাদী হয়ে ২৭ নভেম্বর রাতে নাগেশ্বরী থানায় একটি মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, ২৮ নভেম্বর, ২০১১

Nagad
স্বাস্থ্যবিধি মেনে ১২ জুলাই থেকে খুলবে হাফিজিয়া মাদ্রাসা
ভূরুঙ্গামারীতে পাট কাটতে গিয়ে বজ্রপাতে যুবকের মৃত্যু
বগুড়ায় কোরবানিযোগ্য গবাদি পশু প্রায় ৪ লাখ
বান্দরবান হত্যাকাণ্ড: নিহত ৬ জনের দাহ সম্পন্ন
হাতীবান্ধায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু 


আ. লীগকে বারবার ক্ষমতায় আনতেই ইসির যতো উদ্যোগ: ফখরুল
বন্ধ পাটকলগুলো আধুনিকায়ন করা হবে: প্রধানমন্ত্রী
করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩৬০
চট্টগ্রামেও কোরবানির পশু পরিবহন করবে ট্রেন
ঈদের আগেই বেতন-বোনাস দাবি শিক্ষক-কর্মচারীদের