যশোরে সেলুন কর্মচারী খুন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

যশোর শহরে দিনেদুপুরে খুন হয়েছেন সিরাজবাবু (৪০) নামে এক সেলুন কর্মচারী। সোমবার দুপুরে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে এলাকার কিশোর সন্ত্রাসীদের ছুরিকাঘাতে তিনি মারা যান। তিনি শহরের চৌরাস্তায় অবস্থিত মডার্ন সেলুনের কর্মচারী ছিলেন।

যশোর : যশোর শহরে দিনেদুপুরে খুন হয়েছেন সিরাজবাবু (৪০) নামে এক সেলুন কর্মচারী। সোমবার দুপুরে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে এলাকার কিশোর সন্ত্রাসীদের ছুরিকাঘাতে তিনি মারা যান। তিনি শহরের চৌরাস্তায় অবস্থিত মডার্ন সেলুনের কর্মচারী ছিলেন।

এলাকাবাসী জানিয়েছে, সোমবার দুপুরে বেজপাড়া আনসার ক্যাম্পের পুকুরপাড়ে বিপ্লব ও তার বন্ধু আতিকের সঙ্গে তুচ্ছ ঘটনায় বিরোধ বাধে একই এলাকার স্বাক্ষর, রায়হান, ইদ্রিস ও সুজন নামে চার কিশোরের।

এ ঘটনায় কিশোরদের দুই গ্রুপ দেশি অস্ত্রশস্ত্র নিয়ে মুখোমুখি হয়। তবে, এলাকাবাসীর হস্তক্ষেপে রক্তক্ষয়ী ঘটনা ঘটেনি। বিকেলে এলাকায় বিষয়টি মীমাংসা হওয়ার কথা ছিল। কিন্তু এর আগেই খুনের ঘটনাটি ঘটে যায়।

বিকেল ৪টার দিকে কর্মস্থল থেকে বাসায় ফিরছিলেন বিপ্লবের বাবা সিরাজ বাবু। তিনি বাসার কাছে পৌঁছুলে স্বাক্ষর, রায়হান, ইদ্রিস ও সুজন তাকে ঘিরে ধরে বুকে ছুরি মারে। যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সিরাজবাবুর স্ত্রী শিখা বেগম জানিয়েছেন, এলাকার কিশোর সন্ত্রাসী স্বাক্ষর, রায়হান ও ইদ্রিস এই খুনের সঙ্গে জড়িত।

যোগাযোগ করা হলে কোতোয়ালি থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান বাংলানিউজেকে জানান, তিনি ঘটনাস্থলে রয়েছেন। হত্যাকা-ের সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা করছে পুলিশ।

বংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, নভেম্বও ২৮, ২০১১

Nagad
বিজয়নগরে পিকআপ ভ্যান উল্টে চালক নিহত
সাহেদের সর্বোচ্চ শাস্তি কামনা করি: বিএসএমএমইউ উপাচার্য
বাতাসেও করোনা সংক্রমণ! বাঁচতে যা করতে বলছে হু
নারায়ণগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদে জেলা পরিষদের অভিযান
ব্যাংকক গেলেন ২৩ থাই নাগরিক


ফজলুর রহমান মসজিদের মোতোয়াল্লী হাজী জাহাঙ্গীর
যেসব স্থানে পালিয়ে ছিলেন সাহেদ
সিলেটে করোনায় আক্রান্ত চিকিৎসক দম্পতি
সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান করোনায় আক্রান্ত
করোনা: নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় শনাক্ত ৪২