ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

খুলনায় আগ্নেয়াস্ত্রের লাইসেন্স নবায়ন শুরু ১ ডিসেম্বর

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১১

খুলনাঃ ২০১২ সালের জন্য খুলনা জেলার সকল প্রকার আগ্নেয়াস্ত্রের লাইসেন্স নবায়নের জন্য খুলনা জেলা প্রশাসন নির্দেশ  জারি করেছে। আগামী ১ ডিসেম্বর থেকে আগ্নেয়াস্ত্রের এ লাইসেন্স নবায়ন শুরু হবে।



লাইসেন্স নবায়নের জন্য জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা ম্যজিস্ট্রেট এবং জেএম শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে সকাল ১০টা হতে বিকেল ৪টার মধ্যে যোগাযোগের জন্য বলা হয়েছে।

খুলনা বিভাগীয় তথ্য অধিদপ্তরের সিনিয়র তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল বাংলানিউজকে জানান, খুলনা মেট্রোপলিটন এলাকাধীন খুলনা সদর থানা এলাকার লাইসেন্স ১ ডিসেম্বর, সোনাডাঙ্গা ও খালিশপুর থানা ৪ ডিসেম্বর, দৌলতপুর ও খানজাহান আলী থানা ৫ ডিসেম্বর এবং রূপসা থানা এলাকার আগ্নেয়াস্ত্রের লাইসেন্স ৭ ডিসেম্বর তারিখে নবায়ন করা হবে।

উপজেলা সমূহের আগ্নেয়াস্ত্রের লাইসেন্স তেরখাদা উপজেলা ৮ ডিসেম্বর, দিঘলিয়া উপজেলা ১১ ডিসেম্বর, ফুলতলা উপজেলা ১২ ডিসেম্বর, ডুমুরিয়া উপজেলা ১৩ ডিসেম্বর, বটিয়াঘাটা উপজেলা ১৪ ডিসেম্বর,পাইকগাছা উপজেলা ১৫ ডিসেম্বর, দাকোপ উপজেলা  ১৮ ডিসেম্বর এবং কয়রা উপজেলা ১৯ ডিসেম্বর তারিখে নবায়ন করা হবে।

এছাড়া খুলনার সকল এলাকার লাইসেন্সধারীরা ২০ হতে ২৯ ডিসেম্বরের মধ্যেও (সরকারি ছুটির দিন ব্যাতীত) আগ্নেয়াস্ত্রের লাইসেন্স নবায়ন করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৯২৫ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa