ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

ফেনী প্রেসক্লাব নির্বাচনে করিম সভাপতি রবি সম্পাদক

ফেনী প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১১
ফেনী প্রেসক্লাব নির্বাচনে করিম সভাপতি রবি সম্পাদক

ফেনী: ফেনী প্রেসক্লাব নির্বাচন-২০১২ নির্বাচনে সভাপতি পদে নুরুল করিম মজুমদার(সম্পাদক, সাপ্তাহিক হকার্স) ও সাধারণ সম্পাদক পদে রবিউল হক রবি (চ্যানেল আই, রেডিও টুডে ও সম্পাদক, সাপ্তাহিক ফেনী খবর) সহ কার্যনির্বাহী কমিটির ১৩ কর্মকর্তা ও সদস্য বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন।

অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, সহ-সভাপতি পদে কামাল উদ্দিন ভূঞা (সম্পাদক, সাপ্তাহিক ফেনীর গৌরব ও প্রতিনিধি দৈনিক আমাদের সময়), সহকারী সাধারণ সম্পাদক দিলদার হোসেন স্বপন (দিগন্ত টেলিভিশন ও সম্পাদক, দৈনিক দৃষ্টান্ত), কোষাধ্যক্ষ আজাদ মালদার (আরটিভি ও দৈনিক যায়যায় দিন), দপ্তর ও প্রচার সম্পাদক শেখ ফরিদ উদ্দিন আত্তার (বাংলানিউজ, সম্পাদক সাপ্তাহিক পারিজাত), ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জমির উদ্দিন বেগ (দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও মাছরাঙ্গা টিভি)।



এছাড়া সদস্যরা হলেন মীর হোসেন মীরু (সম্পাদক, সাপ্তাহিক ফেনী বার্তা), আবু তাহের (দৈনিক প্রথম আলো, ডেইলি স্টার), একেএম আবদুর রহীম (দৈনিক সংগ্রাম), বখতেয়ার ইসলাম মুন্না (সময় টিভি ও সম্পাদক, সাপ্তাহিক জহুর), রফিকুল ইসলাম (বাংলাভিশন, দৈনিক আমার দেশ ও সম্পাদক, সাপ্তাহিক উম্মোচন), কাজী মোহাম্মদ হোসাইন (দৈনিক মানবজমিন)।
নির্বাচন তফসিল অনুযায়ী ২৪ নভেম্বর ১৩ কর্মকর্তা ও সদস্য পদে একক প্রার্থী মনোনয়ন দাখিল করায় নির্বাচন কমিশন সকল পদ প্রার্থীকে সোমবার বেলা ১১টায় বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত ঘোষনা করেন।

ফেনী প্রেসক্লাব নির্বাচন-২০১২ অনুষ্ঠানের লক্ষ্যে গঠিত নির্বাচন কমিশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন ফেনী জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল ইসলাম সোহাগ। সদস্য ছিলেন, জেলা তথ্য কর্মকর্তা নাসির উদ্দিন ও জেলা শিক্ষক সমিতির সভাপতি ডিএম একরামুল হক।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ২৮ নভেম্বর, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa