ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

জয়পুরহাটে ডাকাতি: ১০ লাখ টাকার মালামাল লুট

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১১

জয়পুরহাট: জয়পুরহাট-বগুড়া সড়কে রোববার দিনগত গভীর রাতে ডাকাতি হয়েছে। ডাকাতরা রাস্তায় গাছ ফেলে বিভিন্ন যানবাহন ও পথচারীদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন, ক্যামেরাসহ অন্তত ১০ লাখ টাকার মালামাল লুট করে।

এদিকে ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ পাঁচজনকে আটক করেছে।

ঘটনার শিকার বগুড়ার সাইদ হোসেন বাংলানিউজকে জানান, রাত ২টার সময় রাস্তায় অনেক মাইক্রোবাস, মোটরসাইকেল ও ট্রাক আটকানো হয়। অনেককে মারধর করে টাকা, মোবাইল ফোনসেট কেড়ে নেয়া হয়েছে। ঘণ্টাব্যাপী ডাকাতরা তা-ব চালালেও কোনো পুলিশ ঘটনাস্থলে যায়নি।

তিনি জানান, রাত ২টার দিকে জয়পুরহাটে ক্ষেতলাল উপজেলার বটতলীর অদূরে রাস্তার উপর গাছ ফেলে ডাকাতরা ব্যারিকেড সৃষ্টি করে। পরে সেখানে বিভিন্ন যানবাহন থামিয়ে অস্ত্রের মুখে অন্তত ১০ লাখ মালামাল লুট করে। এসময় ঢাকা থেকে আসা এটিএন নিউজের সাংবাদিক টিমের ক্যামেরাও ছিনিয়ে যায় ডাকাতরা।

তিনি অভিযোগ করে বলেন, ‘জয়পুরহাট ফেরার পথে বটতলীতে ক্ষেতলাল থানা পুলিশকে টহল বাদ দিয়ে আড্ডা দিতে দেখা গেছে। ’ ডাকাতির কথা জানানোর পর পুলিশ ঘটনাস্থলে যায় বলে তিনি জানান।

এদিকে ক্ষেতলাল থানার ওসি আবু বকর সিদ্দিক বাংলানিউজের কাছে ডাকাতি হওয়ার বিষয়টি স্বীকার করে জানান, ওই ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে তাদের নাম বলা যাচ্ছেনা বলে তিনি জানান।

পুলিশ সুপার মোজাম্মেল হক বাংলানিউজকে জানান, ডাকাতির ঘটনায় ক্যামেরা উদ্ধারসহ ৫জনকে আটক করা হয়েছে। তাছাড়া কিছু ভিকটিম মামলার প্রস্তুতি নিচ্ছে। মামলা হলে আরও ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, নভেম্বর ২৮. ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa