জয়পুরহাটে ডাকাতি: ১০ লাখ টাকার মালামাল লুট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

জয়পুরহাট-বগুড়া সড়কে রোববার দিনগত গভীর রাতে ডাকাতি হয়েছে। ডাকাতরা রাস্তায় গাছ ফেলে বিভিন্ন যানবাহন ও পথচারীদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন, ক্যামেরাসহ অন্তত ১০ লাখ টাকার মালামাল লুট করে। এদিকে ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ পাঁচজনকে আটক করেছে।

জয়পুরহাট: জয়পুরহাট-বগুড়া সড়কে রোববার দিনগত গভীর রাতে ডাকাতি হয়েছে। ডাকাতরা রাস্তায় গাছ ফেলে বিভিন্ন যানবাহন ও পথচারীদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন, ক্যামেরাসহ অন্তত ১০ লাখ টাকার মালামাল লুট করে। এদিকে ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ পাঁচজনকে আটক করেছে।

ঘটনার শিকার বগুড়ার সাইদ হোসেন বাংলানিউজকে জানান, রাত ২টার সময় রাস্তায় অনেক মাইক্রোবাস, মোটরসাইকেল ও ট্রাক আটকানো হয়। অনেককে মারধর করে টাকা, মোবাইল ফোনসেট কেড়ে নেয়া হয়েছে। ঘণ্টাব্যাপী ডাকাতরা তা-ব চালালেও কোনো পুলিশ ঘটনাস্থলে যায়নি।

তিনি জানান, রাত ২টার দিকে জয়পুরহাটে ক্ষেতলাল উপজেলার বটতলীর অদূরে রাস্তার উপর গাছ ফেলে ডাকাতরা ব্যারিকেড সৃষ্টি করে। পরে সেখানে বিভিন্ন যানবাহন থামিয়ে অস্ত্রের মুখে অন্তত ১০ লাখ মালামাল লুট করে। এসময় ঢাকা থেকে আসা এটিএন নিউজের সাংবাদিক টিমের ক্যামেরাও ছিনিয়ে যায় ডাকাতরা।

তিনি অভিযোগ করে বলেন, ‘জয়পুরহাট ফেরার পথে বটতলীতে ক্ষেতলাল থানা পুলিশকে টহল বাদ দিয়ে আড্ডা দিতে দেখা গেছে।’ ডাকাতির কথা জানানোর পর পুলিশ ঘটনাস্থলে যায় বলে তিনি জানান।

এদিকে ক্ষেতলাল থানার ওসি আবু বকর সিদ্দিক বাংলানিউজের কাছে ডাকাতি হওয়ার বিষয়টি স্বীকার করে জানান, ওই ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে তাদের নাম বলা যাচ্ছেনা বলে তিনি জানান।

পুলিশ সুপার মোজাম্মেল হক বাংলানিউজকে জানান, ডাকাতির ঘটনায় ক্যামেরা উদ্ধারসহ ৫জনকে আটক করা হয়েছে। তাছাড়া কিছু ভিকটিম মামলার প্রস্তুতি নিচ্ছে। মামলা হলে আরও ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, নভেম্বর ২৮. ২০১১

Nagad
চলনবিলের যেকোনো দুর্যোগে জনগণের পাশে আছে সরকার: পলক
রডের পরিবর্তে বাঁশ: নারী ইউপি সদস্য বরখাস্ত
কেন্দ্রীয় মন্ত্রীর কাছে সিবিআই তদন্তের দাবি রিয়ার
‘সবার জন্য অনার্স-মাস্টার্স আর পিএইচডি ডিগ্রির প্রয়োজন নেই’
পাবনায় সওজের জায়গা দখল করে বহুতল ভবন-মার্কেট নির্মাণ


স্টার গ্রাহকদের স্বাস্থ্যসেবার পরিধি বাড়ালো গ্রামীণফোন
ইংল্যান্ডে করোনামুক্ত পাকিস্তানি স্পিনার, ফিরছেন স্কোয়াডে
লঞ্চ দুর্ঘটনা: তদন্ত কমিটির রিপোর্টের ভিত্তিতে পদক্ষেপ
‘সোনালি করমর্দন নয়, পাটশিল্পের আধুনিকায়নই সমাধান'
‘শেখ হাসিনাকে গ্রেফতার করে গণতন্ত্রকেই বন্দি করা হয়েছিল’