বাগেরহাটে জামায়াত ও শিবিরের ৭ নেতা-কর্মী আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বাগেরহাটে পুলিশ অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ৭ নেতাকর্মীকে আটক করেছে র‌্যাব।  সোমবার বেলা সাড়ে ৩টার দিকে বাগেরহাট নুতন কোর্টের সামনে বাগেরহাট- খুলনা মহা-সড়ক থেকে এদেরকে আটক করা হয়।

বাগেরহাট: বাগেরহাটে পুলিশ অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ৭ নেতাকর্মীকে আটক করেছে র‌্যাব।  সোমবার বেলা সাড়ে ৩টার দিকে বাগেরহাট নুতন কোর্টের সামনে বাগেরহাট- খুলনা মহা-সড়ক থেকে এদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়ন জামায়াতের আমীর আবুল হাসান (৪৮), জামায়াত কর্মী আব্দুল কাদের নকিব (৩৪), আসাদুজ্জামান (৩০), শিবিরকর্মী নূরুল ইসলাম (২০), শহিদুল ইসলাম (১৪), হাফেজ মোঃ মতিয়ার রহমান (২০) ও আল-মামুন (২৫)।  

অভিযান পরিচালনাকারী এসআই হারুণ আর রশিদ জানান, কোর্টের সামনে সরকার বিরোধী মিছিলের প্রস্তুতি নেওয়ার সময় এদের আটক করা হয়।
 
জেলা জামায়াতের সেক্রেটারি অ্যাডভোকেট শেখ আব্দুল ওয়াদুদ জানান, জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ মশিউর রহমান জামিনে মুক্তি পাওয়ার পর নেতাকর্মীরা তার সংঙ্গে দেখা করে বাড়ি ফেরার পথে তাদের আটক করে। স্রেফ হয়রানির উদ্দেশে তাদের আটক করা হয়।

এ ব্যাপারে বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন জানান, নাশকতামূলক কর্মকাণ্ডের অভিযোগে জামায়াত ও শিবিরের ৭ নেতাকর্মীকে আটক করা হয়েছে। তাদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১১

Nagad
লেজিসলেটিভ-সংসদ বিভাগের সচিব সস্ত্রীক করোনা আক্রান্ত
ঢাকায় ভারতীয় নতুন হাইকমিশনার হচ্ছেন বিক্রম দোরাইস্বামী
গণভবন থেকে সেনাকুঞ্জ কোথায় নেই তারা
ক্রেতাশূন্য দক্ষিণবঙ্গের সবচেয়ে বড় পশুর হাট ‘সাতমাইল’
মিরপুরে বিকেল হলেই বসে চোরাই মোবাইলের বাজার


ত্রিপুরায় ফের আসতে পারে লকডাউন: রতন লাল
সিঙ্গাপুরে করোনার মধ্যেও সুষ্ঠু জাতীয় নির্বাচন
পরিবহন শ্রমিকদের মাঝে নেহরীন মোস্তফার পিপিই বিতরণ
বিরামপুরে করোনায় সাবেক সেনা সদস্যের মৃত্যু
বরিশালের হিজলায় ৩ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল ধ্বংস