ভোলায় আদালতের জরিমানা: প্রতিবাদে সব ফার্মেসি বন্ধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ভোলা শহরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ও জরিমানা আদায়ের প্রতিবাদে ওষুধ ব্যবসায়ীরা তাদের দোকান-পাট বন্ধ করে দেন। সোমবার বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ অভিযান চলে।

ভোলা শহরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ও জরিমানা আদায়ের প্রতিবাদে ওষুধ ব্যবসায়ীরা তাদের দোকান-পাট বন্ধ করে দেন। সোমবার বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ অভিযান চলে।

অভিযানে মেয়াদ উত্তীর্ণ ও অনুমোদনহীন ওষুধ এবং খাদ্য সামগ্রী বিক্রির দায়ে ১৫টি প্রতিষ্ঠান থেকে ১লাখ ১৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয় বলে তিনি জানান।

ভ্রাম্যমাণ দালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম বাংলানিউজকে জানান, বাণিজ্য মন্ত্রণালয়ের উপ-সচিব আব্দুর রাশেদের নেতৃত্বে সোমবার সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত অভিযান চালিয়ে ১টি হোটেল, ৩টি ফার্মেসি, ৫টি মুদি দোকান, ২টি কসমেটিক্স ও ৪টি মিষ্টির দোকানে ভোক্তা অধিকার আইনে এ জরিমানা করা হয়।

এদিকে, ওষুধ ব্যবসায়ীদের কাছ থেকে অন্যায়ভাবে জরিমানা আদায় করা হয়েছে- এমন দাবি করে শহরের সব ফার্মেসি বন্ধ করে দেওয়া হয়।
 
ভোলা কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বলেন, ‘ব্যবসায়ীরা দোকান বন্ধ রেখে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছেন।’ প্রশাসনের সিদ্ধান্ত এলে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে বলে তিনি জানান।

বিকেল সোয় ৪টায় এ প্রতিবেদন লেখার সময় পর্যন্ত ভোলা শহরের সব ওষুধের দোকান বন্ধ ছিল।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১১

Nagad
সরকারিভাবে শহীদ শেখ কামালের জন্মদিন উদযাপনের সিদ্ধান্ত
ড. মুহম্মদ শহীদুল্লাহর জন্ম
এন্টিবডি কিট থেকে পাটকল ll মুহম্মদ জাফর ইকবাল
যাত্রাবাড়ীতে ১০ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
ব্রহ্মপুত্র-যমুনা-সুরমা-কুশিয়ারার পানি দ্রুত বাড়ার শঙ্কা


ফেসবুকে বন্ধুত্বে প্রতারণা: ১৬ নাইজেরিয়ান কারাগারে
সাহারা খাতুনের মৃত্যুতে আমির হোসেন আমুর শোক
সাহারা খাতুনের মৃত্যুতে তাপস-আতিকের শোক
সাহারার মৃত্যুতে বিরোধীদলীয় নেতা-জাপা চেয়ারম্যানের শোক
করোনায় রিজেন্ট হাসপাতাল মালিকের বাবার মৃত্যু