সংস্কারের দাবিতে লক্ষ্মীপুর-রামগতি সড়ক অবরোধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সংস্কারের দাবিতে লক্ষ্মীপুর-রামগতি সড়ক অবরোধ করেছেন এলাকাবাসী। সোমবার সকাল ৮টা থেকে সদর উপজেলার মিয়া রাস্তার মাথা এলাকায় এ অবরোধ কর্মসূচি শুরু হয়।

লক্ষ্মীপুর: সংস্কারের দাবিতে লক্ষ্মীপুর-রামগতি সড়ক অবরোধ করেছেন এলাকাবাসী। সোমবার সকাল ৮টা থেকে সদর উপজেলার মিয়া রাস্তার মাথা এলাকায় এ অবরোধ কর্মসূচি শুরু হয়।

এসময় ওই রুটে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকে। পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করলে অবরোধকারিরা ওই জায়গা থেকে সরে যান।

কিছুক্ষণ পর তারা নূরীগাছ তলায় আবারও সড়ক অবরোধ করেন। বেলা ১টায় এ প্রতিবেদন লেখার সময় র্পযন্ত অবরোধ চলছিল। এলাকাবাসীর দাবি, জেলা প্রশাসক লিখিত প্রতিশ্রুতি দিলেই তারা অবরোধ প্রত্যাহার করবেন।

এলাকাবাসীর বক্তব্য, লক্ষ্মীপুর-রামগতি সড়কের ৫৫ কিলোমিটার এলাকার অধিকাংশ স্থান খানা-খন্দে ভরে গেছে। এতে করে  এ রুটে যানবাহন চলাচল করা দায়। যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। যে কারণে সড়কটি সংস্কারের দাবিতে তারা অবরোধ কর্মসূচি পালন করছেন।

লক্ষ্মীপুর সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শফি বাংলানিউজকে বলেন, ‘এলাকাবাসী সড়ক অবরোধ করেছে। আমরা তাদেরকে রাস্তা ছেড়ে দিতে বললেও জেলা প্রশাসক না যাওয়া র্পযন্ত তারা অবরোধ প্রত্যহার করবে না বলে জানিয়েছে।’

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১১

Nagad
করোনায় আরও এক চিকিৎসকের মৃত্যু
চীনের সঙ্গে ৯০০ কোটি রুপির ব্যবসা বাতিল হিরোর
সিলেটে বিনামূল্যে বাসায় পৌঁছাবে অক্সিজেন সেবা
সাংবাদিক নাজমুল হকের জন্ম
ইতিহাসের এই দিনে

সাংবাদিক নাজমুল হকের জন্ম

স্বর্ণের মাস্ক পরছেন ভারতীয়!


জাপানে বন্যা-ভূমিধস, ১৫ জনের মৃত্যুর আশঙ্কা
ভুতুড়ে বিল: ডিপিডিসির ৫ প্রকৌশলী বরখাস্ত, ৩৬ জনকে শোকজ
ইন্ডাস্ট্রি একাডেমিয়া লিংকেজ তৈরি করা খুবই জরুরি: উপমন্ত্রী
সীমান্তে ২৮টি ভারতীয় গরু জব্দ
লাল-সবুজ পতাকা অস্তিত্বে, তাই শিবনারায়নের পাশে দাঁড়িয়েছি