হানিফের কবর জিয়ারতে ঘনিষ্ঠজনেরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ হানিফের পঞ্চম মৃত্যুবার্ষিকীতে কবর জিয়ারত করেছেন তার পরিবার, ঢাকা মহানগর আওয়ামী লীগ এবং অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ ।

ঢাকা : ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ হানিফের পঞ্চম মৃত্যুবার্ষিকীতে কবর জিয়ারত করেছেন তার পরিবার, ঢাকা মহানগর আওয়ামী লীগ এবং অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ ।

সোমবার সকাল থেকেই আজিমপুর কবরস্থানে তার সহকর্মী  এবং শুভানুধ্যায়ীরা আসতে থাকেন। সকাল ১০টায় হানিফের ছেলে সাঈদ খোকন, ঢাকা মহানগর আওয়ামী লীগ, হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশন, হানিফ স্মৃতি সংসদসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ কবর জিয়ারত করেন।

হানিফের আত্মার মাগফেরাত কামরা করে ঢাকাবাসীসহ দেশের জন্য দোয়া করা হয়। হানিফের ছেলে সাঈদ খোকন বাংলানিউজকে বলেন, বাবা যতদিন আমাদের মাঝে ছিলেন দেশের জনগণের কল্যাণের জন্য রাজনীতি করে গেছেন।
 
সোমবার সন্ধ্যায় মরহুম হানিফের বাড়িতে পারিবারিক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। বিকালে ঢাকা মহানগর আওয়ামী লীগের উদ্যোগে কেন্দ্রীয় কার্যালয়ে স্মরণ সভার আয়োজন করা হয়েছে।

কবর জিয়ারতের সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি এ আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোঃ সেলিম, শাহ আলম মোরাদ প্রমুখ।

উল্লেখ্য, ২০০৬ সালের ২৮ নভেম্বর দিবাগত রাতে ৬২ বছর বয়সে রাজধানী ঢাকার অ্যাপোলো হাসপাতালে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময় : ১১০৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১১

Nagad
‘করোনা অনুপ্রবেশকারীদের চেনার সুযোগ করে দিয়েছে’
শূন্য ১৮০ পদ, বন্ধের পথে রেলওয়ের অপারেশন কার্যক্রম
আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা
পাটকল বন্ধের সিদ্ধান্ত আত্মঘাতী
ঢাকায় ৭ জুলাই থেকে ফ্লাইট চালাবে মালিন্দ এয়ার


দক্ষিণ আফ্রিকার বর্ষসেরা ক্রিকেটার ডি কক
কাউকেই অতিরিক্ত বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: সচিব
ডিএসইর চেয়ে বেশি লেনদেন সিএসইতে
সৈয়দপুরে করোনায় আরও একজনের মৃত্যু
না’গঞ্জে করোনায় মারা যাওয়া মুক্তিযোদ্ধার দাফনে খোরশেদ