চবি’র ‘এইচ’ এবং ‘জি’ ইউনিটের ফল প্রকাশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২০১১-১২ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ‘এইচ’ এবং ‘জি’ ইউনিটের পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২০১১-১২ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ‘এইচ’ এবং ‘জি’ ইউনিটের পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

সোমবার সকালে এ ফল প্রকাশ করা হয়। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট http://www.cu.ac.bd/index.php?option=com_admiresult তে এ ফলাফল পাওয়া যাচ্ছে।

এছাড়াও মোবাইল ফোন থেকে এসএমএস পাঠিয়েও ফল জানা যাবে। এজন্য যে কোনো মোবাইল অপারেটর থেকে CU স্পেস R স্পেস Unit স্পেস রোল নম্বর লিখে ৩৪৯৯ নম্বরে এসএমএস পাঠাতে হবে।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে জীববিজ্ঞান অনুষদের ডিন ও `এইচ` ইউনিট ভর্তি কমিটির প্রধান অধ্যাপক ড. নুরুল আনোয়ার বাংলানিউজকে বলেন, ‘২০১১-১২ শিক্ষাবর্ষে সম্মান প্রথম বর্ষে `এইচ-১` ইউনিটে মোট পরীক্ষাথীর মধ্যে ১ হাজার ৯শ’ ৯৭ শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে।’

উত্তীর্ণদের সাক্ষাৎকার আগামী ১০ ও ১১ ডিসেম্বর বিজ্ঞান অনুষদে অনুষ্ঠিত হবে।

আর ‘জি’ ইউনিটের মেরিন সায়েন্সেস এন্ড ফিশারিজ ইনস্টিটিউটের ভর্তি কমিটি সূত্র জানায় ‘জি’ ইউনিটের ফল প্রকাশিত হয়েছে । এতে ৭১ থেকে ৪০.৫০ নম্বর প্রাপ্ত ৩৫২ জন শিক্ষার্থী পাশ করেছে। তাদের সাক্ষাৎকার আগামী ৮ ডিসেম্বর সকাল ১০টায় ইনস্টিটিউটে নেয়া হবে বলে ভর্তি কমিটির সভাপতি মোহাম্মদ আশরাফুল আজম খান বাংলানিউজকে জানিয়েছেন।  

উল্লেখ্য, রোববার সকালে ‘এইচ’ এবং বিকেলে ‘জি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।      

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১১

Nagad
ডিএসইর চেয়ে বেশি লেনদেন সিএসইতে
সৈয়দপুরে করোনায় আরও একজনের মৃত্যু
না’গঞ্জে করোনায় মারা যাওয়া মুক্তিযোদ্ধার দাফনে খোরশেদ
সরকার সীমান্ত হত্যার প্রতিবাদ করতে পারে না: রিজভী
করোনা: না’গঞ্জে আক্রান্ত ৫ হাজারের ৪ হাজার সুস্থ


রোনালদোদের কাজ আরও সহজ করে দিলেন ইব্রা-রেবিচ
হোসেনপুরে শিশুকে কুপিয়ে হত্যা
চমেক হাসপাতালে অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ
খুলনার সেই সালাম ঢালীর কারাগারে থাকা নিয়ে রিট
ভারতে একদিনেই করোনা আক্রান্ত প্রায় ২৫ হাজার