রাজশাহীতে ডাকাতির ঘটনায় পুলিশের এএসআই ক্লোজড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জের গোদাগাড়ী লালাদীঘি এলাকায় ডাকাতির ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে আব্দুল মান্নান নামে এক পুলিশের সহকারি উপ পরিদর্শককে (এএসআই) ক্লোজড করা হয়েছে।

রাজশাহী: রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জের গোদাগাড়ী লালাদীঘি এলাকায় ডাকাতির ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে আব্দুল মান্নান নামে এক পুলিশের সহকারি উপ পরিদর্শককে (এএসআই) ক্লোজড করা হয়েছে।

রোববার সন্ধ্যায় গোদাগাড়ী থানা থেকে রাজশাহী পুলিশ লাইনে ক্লোজ করা হয়।

রাজশাহীর সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) তৌহিদুল ইসলাম তৌহিদ বাংলানিউজকে জানান, স্থানীয় ডাকাতদের সঙ্গে অন্য কোন জেলার ডাকাত দল এ ঘটনাটি ঘটিয়ে থাকতে পারে। পুলিশ ডাকাতির ঘটনায় তদন্তে মাঠে নেমেছে। অচিরেই এর মূল হোতাদের গ্রেপ্তার করা সম্ভব হবে।

প্রসঙ্গত, রোববার ভোর রাতে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জের গোদাগাড়ী লালাদীঘি এলাকায় রাস্তার উপর গাছ ফেলে ঢাকার কোচসহ ১০টি পরিবহনে ডাকাতি সংঘটিত হয়।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম বাংলানিউজকে জানান, যাত্রীবাহী বাস ও অন্যান্য পরিবহনের চালকদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে ডাকাতরা। এ সময় তারা নগদ টাকা, মোবাইল ফোন ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। প্রাথমিক তদন্তে বিলম্ব ঘটায় রোববার সন্ধ্যায় এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়ছে।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১১

Nagad
ঘিওরে জমে উঠেছে নৌকার হাট
এক মিনিটও দুর্নীতির সঙ্গে থাকতে চাই না: স্বাস্থ্য সচিব
জাহাকে বর্ণবাদী মেসেজ, গ্রেফতার ১২ বছরের বালক
‘সাহেদের ব্যাপারে স্বাস্থ্য অধিদপ্তরের সতর্কতা প্রয়োজন ছিল’
ধরা পড়লেই বলে হাওয়া ভবনের লোক: রিজভী


ঈদের এক সপ্তাহ আগেই বেতন-বোনাস পরিশোধের দাবি স্কপের
কুয়েতের নতুন রাষ্ট্রদূত মেজর জেনারেল আশিকুজ্জামান
ভারতের এক কিউরেটরের মৃত্যু
চলে গেলেন হলিউড অভিনেত্রী কেলি প্রেসটন
‘পাটশিল্পের সঙ্গে জড়িতরা অভিশপ্ত জীবনের দিকে ধাবিত হচ্ছেন’