রাজধানীতে জন্মাষ্টমীর ঐতিহাসিক শোভাযাত্রা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিজ নিজ ধর্মীয় আচার-আচরণ পালনে পারস্পরিক শ্রদ্ধাবোধ প্রদর্শনের মাধ্যমে প্রমাণ করতে হবে আমরা অসাম্প্রদায়িক দেশে বাস করি।

php glass

ঢাকা: নিজ নিজ ধর্মীয় আচার-আচরণ পালনে পারস্পরিক শ্রদ্ধাবোধ প্রদর্শনের মাধ্যমে প্রমাণ করতে হবে আমরা অসাম্প্রদায়িক দেশে বাস করি।

ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে মহানগর সার্বজনীন পূজা কমিটি এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের যৌথ উদ্যোগে আয়োজিত ঐতিহাসিক জন্মাষ্টমীর শোভাযাত্রা উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে সুরঞ্জিত সেনগুপ্ত এ কথা বলেন।

অনুষ্ঠানের উদ্বোধন করেন ঢাকার মেয়র সাদেক হোসেন খোকা। উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, ‘একে অপরের মঙ্গল কামনা এবং পারস্পরিক সহযোগিতাই হোক জন্মাষ্টমীর অঙ্গীকার।

রাজধানীর পলাশী মোড় থেকে মঙ্গলপ্রদীপ প্রজ্বলনের করে বুধবার বিকাল সোয়া তিনটায় শুরু হয় জন্মাষ্টমীর ঐতিহাসিক শোভাযাত্রা।

জন্মাষ্টমীর শোভাযাত্রার অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ মোস্তফা জালাল মহিউদ্দিন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরি ও সাধারণ সম্পাদক মঙ্গলচন্দ্র ঘোষ এবং মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি বিরেশ চন্দ্র সাহা ও সাধারণ সম্পাদক বাবুল দেবনাথ।

বাংলাদেশ সময়: ১৬২০ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১০

ময়না তদন্তের জন্য বাঘাইছড়িতে নিহত ৬ মরদেহ খাগড়াছড়িতে
বিএনপি মুসলিম লীগের মতো বিলীন হবে: হানিফ
পদ্মাসেতুর রোডওয়েতে স্ল্যাব বসানোর কাজ শুরু
জুলহাজ-তনয় হত্যা মামলার প্রতিবেদন ফের পেছালো
তিন দিনব্যাপী বেসিস সফটএক্সপো শুরু


ঢাকা ট্রাভেল মার্টে বিমানের আকর্ষণীয় ছাড়
মাথাপিছু আয় বেড়ে ১৯০৯ ডলার, প্রবৃদ্ধি ৮.১৩ শতাংশ 
সিঙ্গাপুরে রুবেলের সফল অস্ত্রোপচার সম্পন্ন
হালদা ভ্যালীর ‘ফার্স্ট ফ্লাশ-টি ও হোয়াইট-টি’
আন্দোলন করেই দাবি আদায় করতে হবে: গয়েশ্বর