ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

জাতীয়

সিসিকের মাসব্যাপী পরিচ্ছন্নতা অভিযান শুরু বুধবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৭ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৯
সিসিকের মাসব্যাপী পরিচ্ছন্নতা অভিযান শুরু বুধবার সিলেট সিটি করপোরেশন (সিসিক)

সিলেট: ‘এই মহানগরী আমার-আপনার-সবার। আসুন এই মহানগরীকে সকলে মিলে সুন্দর রাখি’- এই আহ্বানে মাসব্যাপী পরিচ্ছন্নতা অভিযান শুরু করছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)।

বুধবার (০৩ এপ্রিল) এ অভিযান কর্মসূচি শুরু হবে। কর্মসূচি চলাকালে সিলেট মহানগরীর ২৭টি ওয়ার্ডে ২৭টি বিশেষ টিম কাজ করবে।

পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচি শুরুর প্রাক্কালে বুধবার সকাল ৯টায় নগরভবন প্রাঙ্গণ থেকে শোভাযাত্রা বের করা হবে। শোভাযাত্রাটি হযরত শাহজালাল (রহ.) মাজারগেট এলাকায় গেলে সেখান থেকে পরিচ্ছন্নতা কার্যক্রমের উদ্বোধন করা হবে। সিসিকের মেয়র আরিফুল হক চৌধুরী এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।

শোভাযাত্রায় এবং পরিচ্ছন্নতা কার্যক্রমে স্ব স্ব অবস্থান থেকে সর্বস্তরের সিলেটবাসীকে অংশগ্রহণ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন মেয়র আরিফুল। পরিচ্ছন্নতা ক্যাম্পেইনে স্কুল-কলেজের ভলান্টিয়ার গ্রুপ এবং সামাজিক সংগঠনের ভলান্টিয়ার গ্রুপ ও সাইক্লিং গ্রুপকে অংশ নেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন তিনি। এ সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য ০১৭১১-৫৭০৭২৭ এ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন মেয়র।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৯
এনইউ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa