ঢাকা, বুধবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

ট্রাকচাপায় শিক্ষার্থী নিহত, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৯
ট্রাকচাপায় শিক্ষার্থী নিহত, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

কুমিল্লা: কুমিল্লার চান্দিনার কুটুম্বপুর এলাকায় ট্রাকচাপায় মাহমুদা আক্তার (১৪) নামে এক স্কুলশিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনার পর আধা ঘণ্টার মতো ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে রাখে শিক্ষার্থীরা। 

মঙ্গলবার (২৬ মার্চ) সকাল পৌনে ১০টায় এ দুঘর্টনা ঘটে। মাহমুদা কুটুম্বরপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

দুঘর্টনার পর কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর ঘটনাস্থল পরিদর্শনে যান এবং শিক্ষার্থীদের সঙ্গে কথা সড়ক থেকে সরিয়ে নেন।

স্থানীয় সূত্র জানায়, স্কুলের স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যাওয়ার পথে রাস্তা পার হওয়ার সময় একটি ট্রাক ওই শিক্ষার্থীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনার পর ওইস্কুলের শিক্ষার্থীরা প্রায় আধা ঘণ্টার মতো মহাসড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে তাদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নেয়। তবে মহাসড়ক থেকে সরে গেলেও কুটুম্বরপুর উচ্চ বিদ্যালয়ের সামনে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রিপন আহমেদ মজুমদার বাংলানিউজকে জানান, মহাসড়ক থেকে শিক্ষার্থীরা চলে গেছে। যান এখন চলাচল স্বাভাবিক।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa