php glass

কালীগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় রোকসানা আক্তার (২২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে স্বামী হুসাইন শেখ।

সোমবার (২৫ মার্চ) রাত ৯টার দিকে উপজেলার বক্তারপুর ইউনিয়নের ভাটিরা অলিপাড়া এলাকায় নিজেদের বাড়ি থেকে পুলিশ রোকসানার মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, কালীগঞ্জের ভাটিরা অলিপাড়া এলাকার মৃত রমিজ উদ্দিন শেখের ছেলে হুসাইন শেখের সঙ্গে একই উপজেলার চৌড়া নয়াবাড়ি এলাকার ইসমাইল শেখের মেয়ে রোকসানা আক্তারের বিয়ে হয়। কিন্তু তাদের মধ্যে কলহ লেগেছিল। এর জেরে গত রোববার (২৪ মার্চ) স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে সোমবার (২৫ মার্চ) দুপুরে রোকসানা আক্তার গলায় উড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। তখন বাড়ির লোকজন তাকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা রোকসানা আক্তারকে মৃত ঘোষণা করেন। 

তবে রোকসানার বাবার বাড়ির লোকজনের অভিযোগ, তাকে পিটিয়ে হত্যা করেছে স্বামী হুসাইন শেখ। পরে খবর পেয়ে পুলিশ রাত ৯টার দিকে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

রোকসানার বাবা ইসমাইল শেখ জানান, পারিবারিক কলহের জেরে প্রায় সময়ই রোকসানাকে তার স্বামী মারধর করতো। সোমবারও তাকে পিটিয়ে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়া চেষ্টা করছে শ্বশুর বাড়ির লোকজন। 

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সুলতান উদ্দিন খান বাংলানিউজকে জানান, ঘটনাস্থলে গিয়ে রাত ৯টার দিকে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে রোকসানা আত্মহত্যা করেছেন। তবে তার মুখে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে রোকসানার স্বামী পলাতক রয়েছে। 

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৯
আরএস/এইচএ/

সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্য নিহত, বিস্ফোরণে আহত ২
প্রকৌশলীদের তিন দিন সময় দিলেন মেয়র নাছির
একই ফেরির সঙ্গে দুই লঞ্চের সংঘর্ষ, আহত ৫
'কপোতাক্ষ এক্সপ্রেস' লাইনচ্যুত, তদন্ত কমিটি গঠন
অতিরিক্ত ভাড়া আদায়, ৫ বাসকে ৯০ হাজার টাকা জরিমানা


কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় দুটি লঞ্চ ও ফেরির ত্রিমুখী সংঘর্ষ
‘আশ্রয়’ আমার জীবনের অন্যতম সেরা কাজ: বান্নাহ
ব্যস্ত সড়কের মাঝে শিশু, উদ্ধার করলেন মেয়র নাছির
চাঁদপুরে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত
ডেঙ্গু আক্রান্ত হয়ে মমেক হাসপাতালে যুবকের মৃত্যু