মেহেরপুরে অস্ত্র-গুলি-বোমা ও হেরোইন উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেহেরপুরের গাংনীতে মঙ্গলবার রাতে পৃথক দু’টি অভিযানে র‌্যাব-৬  ৫টি এলজি বন্দুক, ৫ রাউন্ড তাজা গুলি ও আটটি  শক্তিশালী বোমা উদ্ধার করেছে। অপর এক অভিযানে মেহেরপুর শহর থেকে ১ কেজি ১৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

php glass

মেহেরপুর: মেহেরপুরের গাংনীতে মঙ্গলবার রাতে পৃথক দু’টি অভিযানে র‌্যাব-৬  ৫টি এলজি বন্দুক, ৫ রাউন্ড তাজা গুলি ও আটটি  শক্তিশালী বোমা উদ্ধার করেছে। অপর এক অভিযানে মেহেরপুর শহর থেকে ১ কেজি ১৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

র‌্যাব সূত্র বাংলানিউজেটোয়েন্টিফোর.কম.বিডিকে জানায়, মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে গাংনী উপজেলার ভারতীয় সীমন্তবর্তী তেঁতুলবাড়িয়া গ্রামের একটি বাঁশবাগান থেকে ৫ রাউন্ড গুলিসহ ৫টি এলজি গান ও ৬টি বোমা উদ্ধার করে র‌্যাব-৬ এর একটি দল। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৪টি বোমার বিস্ফোরণ ঘটিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এছাড়া রাত ৩টায় অপর অভিযানে একই উপজেলার মাইলমারি গ্রামের একটি কাঁঠাল বাগান থেকে পরিত্যক্ত অবস্থায় কালো টেপদিয়ে মোড়ানো দু’টি বোমা উদ্ধার করে র‌্যাব।

এদিকে রাত সাড়ে ১২টার দিকে মেহেরপুর শহরের কলেজ মোড় এলাকা থেকে পরিত্যক্ত একটি মিষ্টির প্যাকেটে রাখা ১ কেজি ১৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

র‌্যাড-৬ এর গাংনী ক্যাম্পের এএসপি শেখ জাহিদুল ইসলাম জানান, উদ্ধার করা অস্ত্র, গুলি, বোমা ও হেরোইন গাংনী থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি জানান, উদ্ধার করা হেরোইনের বাজার মূল্য ১ কোটি ১৫ ল টাকা।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১০

সুলেখকের সম্পাদনায় আগ্রহ একাডেমির বইয়ে
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ভাইস চেয়ারম্যান প্রার্থী
শেখ হাসিনার সদস্যপদ নিয়ে সিদ্ধান্ত ডাকসুর পরবর্তী সভায়
আ’লীগ ভিন্নমত সহ্য করতে পারে না: ফখরুল
আইসক্রিম তৈরির উপকরণ পামওয়েল-ঘনচিনি ও রং!


গাজীপুরে বাসচাপায় কলেজছাত্র নিহত
দেশে ইলিশ উৎপাদন বেড়েছে ৭৮ শতাংশ
নিউজিল্যান্ডের জাতীয় প্রতীকে মুসল্লি, ছবি ভাইরাল
ফরিদগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু
৫ বিশিষ্ট ব্যক্তিত্বকে সম্মাননা দিলো বাংলাদেশ প্রতিদিন