php glass

বড়াইগ্রামে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

নাটোর: নাটোরের বড়াইগ্রামে এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ইমরান শেখ (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার (১৮ মার্চ) দুপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। ইমরান শেখ বনপাড়া পৌরসভার গুনাইহাটি গ্রামের একরামুল ইসলামের ছেলে। 

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস বাংলানিউজকে জানান, গত সোমবার (১১ মার্চ) রাতে উপজেলার মাঝগাঁও ইউনিয়নের ছাতিয়ানগাছা গ্রামের পিতৃহীন ওই ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে যায়। এ সময় বনপাড়া পৌরসভার গুনাইহাটি এলাকার একরামুল ইসলামের ছেলে ইমরান সেখ ও করিম ড্রাইভারের ছেলে সোহাগ সেখ (২৮) ওই মেয়েটির মুখ চেপে ধরে বিলের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। 

এ সময় ছাত্রীটি ইমরান হোসেনের গোপনাঙ্গে আঘাত করে সেখান থেকে দ্রুত পালিয়ে আসে। পরে বাড়িতে ফিরে মেয়েটি তার মা ও প্রতিবেশিদের ঘটনাটি খুলে বলে। পরের দিন এ ব্যাপারে তার মা বাদী হয়ে বড়াইগ্রাম থানায় ইমরান ও সোহাগকে আসামি করে মামলা দায়ের করেন। 

তিনি আরও বলেন, মামলার পর থেকেই আসামিদের গ্রেফতারের জন্য অভিযান শুরু হয়েছে। ইমরানকে গ্রেফতার করা হয়েছে, সোহাগ পলাতক রয়েছে। তাকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: ধর্ষণ নাটোর
বিএনপি অফিসের সামনে ফের অবস্থান কর্মসূচিতে ছাত্রদল
‘এই সংগঠনের নেতা হবার যোগ্যতা আপনার কতটুকু আছে’
ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে চাকরি
জোড়া খুনের দায়ে ফরিদপুরে ১৩ জনের যাবজ্জীবন
শ্রেণিকক্ষে বন্যার পানি, বিঘ্নিত পাঠদান


সৌদির ‘অবহেলা’র কারণে ভিসা প্রক্রিয়া শুরু হয়নি
‘খোঁড়া ফিজিবিলিটি করে প্রকল্প নেওয়া হচ্ছে’
ভারত ম্যাচের পর সরফরাজকে ডেকে পাঠিয়েছেন পিসিবি প্রধান
নিজের তৈরি মাউথ ওয়াশ!  
২০০ ড্রাইভার নেবে প্রাণ গ্রুপ