নির্বাচনী সরঞ্জাম নেয়ার পথে দুর্ঘটনায় আহত ২০ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুর্ঘটনা কবলিত গাড়িটি। ছবি: বাংলানিউজ

walton

বান্দরবান: বান্দরবানের লামায় নির্বাচনী কেন্দ্রে দায়িত্বরত লোকজন ও সরঞ্জাম নিয়ে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন। 

রোববার (১৭ মার্চ) বিকেলে কক্সবাজার জেলার চকরিয়ার হারবাং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রশাসন সূত্রে জানা যায়, রোববার বিকেলে একটি জিপ গাড়ি নির্বাচনী সরঞ্জাম ও দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের নিয়ে ফাইতং ইউনিয়নের পোলাউপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যাচ্ছিল। পথে চকরিয়ার হারবাং এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যানের সঙ্গে জিপটির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় গাড়িতে থাকা প্রিজাইডিং অফিসার, পোলিং এজেন্ট পুলিশ ও আনসার সদস্যসহ ২০ জন আহত হয়। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের উদ্ধার করে চকরিয়া এবং লোহাগাড়ার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে পৃথক সড়ক দুর্ঘটনায় নাইক্ষ্যংছড়িতে নির্বাচনী কাজে নিয়োজিত দুই কর্মকর্তাসহ পাচঁ কলেজ শিক্ষক আহত হয়েছেন। সকালে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী সরঞ্জাম গ্রহণ ও কলেজে দায়িত্ব পালনের জন্য নাইক্ষ্যংছড়িতে প্রবেশ পথে এ দুর্ঘটনার শিকার হন তারা।

লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর এ জান্নাত রুমি বাংলানিউজকে জানান, ভো কেন্দ্রে যাওয়ার সময় একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়। এ ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তাছাড়া ওই ভোটকেন্দ্রে প্রশিক্ষণপ্রাপ্ত নতুন কর্মকর্তা পাঠানোর উদ্যোগ নেয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯
আরএ

Nagad
পুলিশ ফাঁড়িতে ধরে নিয়ে টাকা আদায়, আতঙ্কে ব্যবসায়ীরা!
ফের সিলেট সীমান্তে খাসিয়ার গুলিতে বাংলাদেশি নিহত
ধুনটে ইউপি সদস্যকে হত্যা, আটক ১
বৃষ্টিস্নাত সন্ধ্যায় কবিগুরুর গান
ত্রাণ উপহার নিয়ে যারা হাত বাড়িয়েছেন তারা মহৎ: নাছির


ইতালির প্রধানমন্ত্রী বাংলাদেশিদের ‘ভাইরাস বোমা’ বলেননি
নিউ বাঘাবাড়িকে ১০ লাখ টাকা জরিমানা
ঝিনাইদহে গৃহবধূর গলিত মরদেহ উদ্ধার
সুশান্ত সিং রাজপুতের আরও এক ভক্তের আত্মহত্যা
করোনা: নেগেটিভ প্রেশার বানালো ঢাবি-বিএসএমএমইউ